1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন

আটোয়ারীতে মাদকসহ দুই মাদক ব্যবসায়ী আটক

পঞ্চগড় জেলার আটোয়ারীতে মাদকসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে আটোয়ারী থানা পুলিশ।গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়।

আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীনের নেতৃত্বে সোমবার (১০ মে) রাত প্রায় সাড়ে ১০ টার দিকে উপজেলার রাধানগর ইউনিয়নের বড়দাপ ব্র্যাক অফিস সংলগ্ন এলাকা হতে ১১ বোতল ম্যাগডুয়েন্স( ভারতীয় মদ) ও ২ বোতল ফেনসিডিল সহ তাদের পুলিশ আটক করে।

নেতৃত্বদানকারী এসআই রাশেদুজ্জামান বলেন, অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীনের দিক নির্দেশনা মতে এস আই শাহীন আল মামুন সহ অন্যান্য পুলিশ কর্মকর্তা ও পুলিশ নিয়ে ওৎ পেতে থেকে মাদক কারবারী দুই যুবককে আটক করতে সক্ষম হয়েছি।

আটককৃত মাদক কারবারীরা হলো পঞ্চগড় সদর উপজেলার গরিনাবাড়ী ইউনিয়নের মন্ডলপাড়া গ্রামের মৃত বজির উদ্দীনের পুত্র মোঃ মনোয়ার হোসেন(২১) ও একই এলাকার কাশিম মন্ডলের পুত্র মোঃ ফুলবর রহমান(২২)।

এ ব্যাপারে আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীন বলেন, আটোয়ারী উপজেলা থেকে মাদক নির্মুল করতে পুলিশ নিরলস কাজ করে যাচ্ছে। রমজান মাসেও পুলিশের বিশ্রাম নেই।পুলিশ রোজা রেখে ডিউটিরত অবস্থায় বাহিরেই ইফতার করছে। তিনি মাদকসহ দুই মাদক কারবারী যুবককে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, এব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ১৪(ক)/৩৬(১) এর ২৪(ক) ধারায় আটোয়ারী থানায় একটি মামলা হয়েছে। মামলা নং-০৩, তারিখ: ১১/০৫/২০২১ ইং। আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD