1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
নিখোঁজ সংবাদ নান্দাইলে সন্ত্রাসীদের হামলায় আহত প্রবীণ সাংবাদিক জালাল উদ্দীন মন্ডল খালিয়াজুরীতে সংসদ সদস্য সাজ্জাদুল হাসানের ঐচ্ছিক তহবিল থেকে অনুদান প্রদান নওগাঁয় ছেলের লাঠির আঘাতে প্রাণ গেলো বাবার নওগাঁয় নিজ বাড়ির সামনে খুন হলেন মাতব্বর নওগাঁয় ডিবি পুলিশের অভিযান ১০১ কজি গাঁজাসহ গ্রেফতার-২ ভূরুঙ্গামারীতে সিটি প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি হলেন সাংবাদিক কাজল ও সাধারণ সম্পাদক সাংবাদিক রফিকুল নেত্রকোনায় জঙ্গি আস্তানা সন্দেহে ১ টি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ পিস্তল উদ্ধার নওগাঁয় বজ্রপাতে তিন জনের মৃত্যু আমরা সবার ” সংগঠনের পক্ষ থেকে ৬০ টি পরিবারের মাঝে কৈ মাছ বিতরণ

আর.এম.সি নিউজ এর উৎসবমুখর বনভোজন

পল্লব সরকার

স্টাফ রিপোর্টার

নেত্রকোনার কলমকান্দা পাঁচগাও আরএমসি নিউজ এর আয়োজনে শীতকালীন বনভোজন সম্পন্ন হয়েছে।

গত শুক্রবার(২৫ নভেম্বর)নেত্রকোণার পাহাড়ী এলাকা কলমাকান্দার পাঁচগাও ও সাত শহীদের মাজার নামক স্থানে এ বনভোজনটি আয়োজন করা হয়।বনভোজনে ময়মনসিংহ বিভাগের বসবাসরত সাংবাদিকদের ও তাঁদের স্বজনেরা উপস্থিত ছিলেন।

অংশগ্রহণকারী সাংবাদিকগণ ও তার স্বজনেরা নেত্রকোণার মোহনগঞ্জ উপজেলার আদর্শনগর থেকে সমবেত হয়ে সকাল ৯টার দিকে রওনা দেয়া হয়।যাত্রার শুরুতে সকলকে শুভেচ্ছা ও স্বাগত জানান আর.এম.সি নিউজ পরিবার।

সবার উপস্থিতিতে বনভোজনটি পরিণত হয় মিলন মেলায়।বনভোজনে মজাদার সব খাবার উপভোগ করেন সবাই। নারী-পুরুষ ও শিশু-কিশোরেরা অংশ নেয় বিভিন্ন খেলাধুলায়।

বনভোজনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি আজকের পত্রিকার সাংবাদিক শরিফুল ইসলাম জুয়েল উনার স্ত্রী দৃষ্টি ইসলাম জুয়েল।

বনভোজনে মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা ছাড়াও ছিল আকর্ষণীয় র‌্যাফল ড্র। শেষে খেলাধুলায় অংশগ্রহণকারী ও র‌্যাফল ড্র বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এবং সবার মাঝে পুরস্কার তুলে দেন আরএমসি নিউজের জেলা প্রতিনিধি আবুল কালাম আজাদ এবং স্টাফ রিপোর্ট রানা সরকার।

আরএমসি নিউজ এর আয়োজনে শীতকালীন বনভোজন স্টাফ রিপোর্ট রানা সরকার সবার উদ্দেশ্য বলেন,কর্মব্যস্ত জীবনের একটি দিন অন্তত নির্মল আনন্দে কাটবে এই প্রত্যাশায় আর.এম.সি নিউজ বনভোজনের আয়োজন করেছে। সবার আন্তরিক সহযোগিতার এই আয়োজন সফল হয়েছে।ভবিষ্যতে এমন আয়োজন আরও ভালো করার জন্য সবার সহযোগিতা কামনা করেন।

এবং ময়মনসিংহ বিভাগের বসবাসরত সাংবাদিক ও তাঁদের স্বজনেরা আর.এম.সি নিউজের সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করেন।সেই সাথে আর এম সি নিউজ দুর্বার গতিতে যেন এগিয়ে যায় বস্তুনিষ্ঠ সংবাদ নিয়ে এই প্রত্যাশাই সকলের।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD