1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
রবিবার, ১৬ জুন ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
বরগুনাবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন লায়ন মোঃ ফারুক রহমান নান্দাইলের মোয়াজ্জেমপুর ইউনিয়নে অসহায় ও গরীবদের জন্য দেওয়া ভিজিএফ’র চাল বিতরণে হরিলুট ভূরুঙ্গামারীতে আদম ব্যবসায়ীর জমজমাট ব্যবসা বসতবাড়ির ভিটা হারাচ্ছেন সাধারণ মানুষ নিখোঁজ সংবাদ নান্দাইলে সন্ত্রাসীদের হামলায় আহত প্রবীণ সাংবাদিক জালাল উদ্দীন মন্ডল খালিয়াজুরীতে সংসদ সদস্য সাজ্জাদুল হাসানের ঐচ্ছিক তহবিল থেকে অনুদান প্রদান নওগাঁয় ছেলের লাঠির আঘাতে প্রাণ গেলো বাবার নওগাঁয় নিজ বাড়ির সামনে খুন হলেন মাতব্বর নওগাঁয় ডিবি পুলিশের অভিযান ১০১ কজি গাঁজাসহ গ্রেফতার-২ ভূরুঙ্গামারীতে সিটি প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি হলেন সাংবাদিক কাজল ও সাধারণ সম্পাদক সাংবাদিক রফিকুল

আলীকদম বিজিবি’র উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে সহায়তা সামগ্রী বিতরণ

মুহাম্মদ এমরান
বান্দরবান

পার্বত্য বান্দরবানের আলীকদম উপজেলায় ৫৭ বিজিবি’র (বর্ডার গার্ড বাংলাদেশ) উদ্যোগে অসহায় দুস্থ প্রতিবন্ধীদের মাঝে সহায়তা সামগ্রী, নগদ অর্থ ও ছাগল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (০৪ জুলাই) বেলা সাড়ে ১১টায় ৫৭ বিজিবি সদর দপ্তরে আনুষ্ঠানিকভাবে এইসব সহায়তা সামগ্রী বিতরণ করা হয়।

আলীকদম ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল আকিব জাবেদ (পিএসসি) অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এসময় আরো উপস্থিত ছিলেন, ৫৭ বিজিবির উপ-অধিনায়ক ক্যাপ্টেন মশিউর রহমান। ছাগল, নগদ অর্থ ও হুইল চেয়ার বিতরণের সময় আলীকদম ব্যাটালিয়ন (৫৭ বিজিবি) এর অধিনায়ক সহ, মেডিক্যাল অফিসার, জুনিয়র কর্মকর্তা ও অন্যান্য পদবীর সদস্যগণ উপস্থিত ছিলেন।

লিখিত প্রেস বিজ্ঞপ্তিতে বিজিবি জানায়, আলীকদম ব্যাটালিয়ন (৫৭ বিজিবি) এর সার্বিক তত্ত্বাবধানে আলীকদম উপজেলা সদর এলাকার স্থানীয় অসহায় ও দুঃস্থ ২৯টি প্রতিবন্ধী পরিবারকে স্বাবলম্বী করে গড়ে তোলার লক্ষে ১৩টি পরিবারকে ১৩টি ছাগল, ১৪টি পরিবারকে নগদ অর্থ বাবদ ৮৫ হাজার টাকা এবং ২জন প্রতিবন্ধী ব্যক্তিকে ২টি হুইল চেয়ার দেয়া হয়েছে। সর্বমোট ২৯টি পরিবারকে বিশেষ মানবিক সহায়তা সামগ্রী বিতরণ করা হয়।

আলীকদম ব্যাটালিয়নের অধিনায়ক বক্তব্যে বলেন, প্রতিষ্ঠার পর থেকে আলীকদম ব্যাটালিয়ন (৫৭ বিজিবি) দুর্গম পার্বত্য এলাকায় বিভিন্ন সহযোগিতা ও জনকল্যাণমূলক কাজে অংশগ্রহণের মাধ্যমে স্থানীয় জনগণের আস্থা রেখে সীমান্তের অতন্ত্র প্রহরী হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় সমাজের অসহায়, হতদরিদ্র, দুঃস্থ, ছিন্নমূল ও নিম্ন আয়ের মানুষদের স্বাবলম্বী করে গড়ে তোলার জন্য ভবিষ্যতেও আরও দৃঢ় পরিকল্পনা রয়েছে।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD