1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
নিখোঁজ সংবাদ নান্দাইলে সন্ত্রাসীদের হামলায় আহত প্রবীণ সাংবাদিক জালাল উদ্দীন মন্ডল খালিয়াজুরীতে সংসদ সদস্য সাজ্জাদুল হাসানের ঐচ্ছিক তহবিল থেকে অনুদান প্রদান নওগাঁয় ছেলের লাঠির আঘাতে প্রাণ গেলো বাবার নওগাঁয় নিজ বাড়ির সামনে খুন হলেন মাতব্বর নওগাঁয় ডিবি পুলিশের অভিযান ১০১ কজি গাঁজাসহ গ্রেফতার-২ ভূরুঙ্গামারীতে সিটি প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি হলেন সাংবাদিক কাজল ও সাধারণ সম্পাদক সাংবাদিক রফিকুল নেত্রকোনায় জঙ্গি আস্তানা সন্দেহে ১ টি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ পিস্তল উদ্ধার নওগাঁয় বজ্রপাতে তিন জনের মৃত্যু আমরা সবার ” সংগঠনের পক্ষ থেকে ৬০ টি পরিবারের মাঝে কৈ মাছ বিতরণ

ইন্দুরকানিতে উপজেলা চেয়ারম্যানের বাধার মুখে সরানো হলো রাস্তা ব্যবহৃত নিম্নমানের ইট

এইচ এম মেসবাহ্ উদ্দিন
পিরোজপুর জেলা

 

 

পিরোজপুরের ইন্দুরকানীতে টগড়া-কলারন সড়ক ও জনপথ সড়কের রাস্তা সংস্কার ও প্রশস্ত করনের কাজে নিম্নমানের ইট ব্যবহার করার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার উপজেলা প্রাণিসম্পদ অফিসের সামনে থেকে ঘোষেরহাট গোডাউন পর্যন্ত রাস্তার দুপাশে নিম্নমানের ইট দিয়ে এজিং এর কাজ শুরু করলে বালিপাড়া যাওয়ার পথে স্থানীয় উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড এম মতিউর রহমানের বিষয়টি নজরে পড়ে। তখন তিনি গাড়ি থেকে নেমে সংস্কার কাজে এজিংয়ে বসানো নিম্মমানের ইট কেন ব্যবহার করা হচ্ছে এ বিষয়ে ঠিকাদারি প্রতিষ্ঠানের দায়িত্বে থাকা সংশ্লিষ্ট ম্যানেজারের কাছে জবাব চান।
এসময় ভুলবশত সামান্য কিছু অংশে রাস্তার এজিংয়ে নিম্নমানের ইট বসানো হয়েছে এবং এগুলো সরিয়ে ভাল মানের ইট ব্যবহার করা হবে বলে তাকে জানান তারা। পরে সরেজমিনে ঐদিন বিকেলে স্থানীয় সাংবাদিকরা গেলে নিম্নমানের ইট ব্যবহারের বিষয়টি দেখতে পান।
এসময় ঠিকাধারী প্রতিষ্ঠানের তদারকির দায়িত্বে থাকা লোকজন জানান,আমাদের কাজে রাস্তায় কোন ধরনের নিম্নমানের মালামাল ব্যবহার করা হবে না।

এদিকে আজ বুধবার সকালে উপজেলা চেয়ারম্যান আবারো সেখানে গিয়ে দাঁড়িয়ে থেকে এজিংয়ে বসানো নিম্নমানের ইট সরিয়ে ভাল মানের ইট আনার ব্যবস্থা করেন। পরে ভালো মানের ইট দিয়ে শ্রমীকরা রাস্তার কাজ শুরু করেন।

এ সময়ে উপস্থিত ছিলেন ইন্দুরকানী উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ শাহাদাত হোসেন ফকির,ইন্দুরকানী সদর ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুল আজিজ হাওলাদার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহীন গাজী, ছাত্রলীগের সহ-সভাপতি সোহাগ, শাওন।
উপজেলা চেয়ারম্যান এ্যাড এম মতিউর রহমান বলেন, নিম্নমানের ইট দিয়ে কাজ করলে সরকারের যেমন দুর্নাম হবে তেমনি এই সড়ক দিয়ে চলাচলরত জনসাধারনকে পরে ভোগান্তিতে

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD