1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
লামায় এক চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ ইউপি সদস্যের অনাস্থা বাবার মতো সাধারণ মানুষের পাশে থাকতে চাই, সাইফুল ডাকুয়া ৫২ বছর মামলার পর নিজের জায়গা ফেরত পেলেন প্রকৃত মালিক নওগাঁয় প্রকাশ্যে ঠিকাদারকে কুপিয়ে জখম মামলার একঘন্টার মধ্যে পুলিশের হাতে সেই শান্তসহ গ্রেপ্তার ২ প্রতারণা মামলায় কারাগারে যাওয়া প্রধান শিক্ষক বহিষ্কার বাকেরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ১১ প্রার্থীর মনোনয়ন দাখিল বিশ্বনাথে ‘দাদু ভাই ছইল মিয়া ফাউন্ডেশন’র পক্ষ থেকে ঈদ পুর্ণমিলনী সভা বাকেরগঞ্জে যৌতুক মামলায় স্বামীর সাজা হুমকির প্রতিবাদে স্ত্রীর সংবাদ সম্মেলন মোহনগঞ্জ সরকারি কলেজে বর্ষবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত বাকেরগঞ্জ জেলা পুনরুদ্ধারের দাবিতে মানববন্ধন

ইপিজেড কর্মকর্তা সুমন হত্যা মামলার আসামি গ্রেফতার; হত্যাকান্ডে ব্যবহ্নত মোটরসাইকেল জব্দ

কুমিল্লা ইপিজেড এর সিং সাং সু কোম্পানীর মানবসম্পদ কর্মকর্তা খাইরুল বাসার সুমন হত্যা মামলার অাসামী ছাব্বির হোসেন কে গ্রেফতার করেছে মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবির এস অাই শাহীন কাদির। এসময় হত্যাকান্ডে ব্যবহ্নত মোটর সাইকেলটি ও জব্দ করা হয়েছে। এ নিয়ে এমামলার এজাহার নামীয় প্রধান আসামী সহ ৪ জনকে অাটক করতে সক্ষম হয়েছে পুলিশ। ছাব্বির হোসেন কোতয়ালী মডেল থানাধীন নগরীর উত্তর চর্থা এলাকার মালু মিয়া বাড়ীর তাজুল ইসলাম এর ছেলে।ছাব্বির কে আটকের পর তার দেখানো তথ্য মতে নগরীর দেশওয়ালীপট্টি একটি গ্যারেজ থেকে হত্যাকান্ড ব্যবহ্নত নম্বর বিহীন পালসার মোটরসাইকেল টি জব্দ করা হয়েছে।
উল্লেখ্য গত ৩০ এপ্রিল-২১ শুক্রবার কুমিল্লা ইপিজেড এর সিং সাং সু কোম্পানির মানবসম্পদ কর্মকর্তা খাইরুল বাসার সুমন কে ইপিজেড এর প্রধান ফটকের সামনে রোসা ও বার্জার ডিপোর সামনে মোটরসাইকেল ব্যারিকেড দিয়ে ছুরিকাঘাতে খুন করে সন্ত্রাসীরা।এ ঘটনায় সুমনের ভাই বাদী হয়ে ২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৬/৭ জনকে আসামী করে গত ১ লা মে -২১ সদর দক্ষিন মডেল থানায় মামলা দায়ের করে। এক সপ্তাহ পেরিয়ে গেলেও কোন আসামি আটক না হওয়ায়, মামলাটি অদিকতর তদন্তের স্বার্থে জেলা গোয়েন্দা শাখায় ন্যাস্ত করলে এর তদন্তভার পায় ডিবির এস অাই শাহীন কাদির। হত্যার সুষ্ঠ বিচারের দাবীতে সুমনের বন্ধুরা ফ্রেন্ডস অব কুমিল্লা-২০০১, ও বিভিন্ন সংগঠন মানববন্দন করে।তদন্তে নামার ২ দিনের মধ্যে প্রধান আসামী সহ ৩ জনকে অাটক করতে সক্ষম হয়। এর মধ্য এজাহার নামীয় প্রধান আসামী মহিউদ্দিন ও ফাহিম হত্যার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করে।
এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবির এস অাই শাহীন কাদির জানান, মামলাটি তদন্তভার হাতে পেয়েই আসামী গ্রেফতারে অভিযানে নামী,পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম-বার স্যারের নির্দেশনা মতে খুব দ্রুত ৪ জন আসামী গ্রেফতার করতে সক্ষম হই,বাকী আসামীদের ও দ্রুত গ্রেফতার করতে সক্ষম হব বলে আশা করি।ইতিমধ্যে ২ জন আসামী দোষ স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। আশা করি দ্রুতই আদালতে তদন্ত প্রতিবেদন জমা দিতে পারব।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD