1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
মিজানুর রহমান আকন্দ টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজে অমর ২১ ফেব্রুয়ারি প্রভাতফেরী ও পুষ্পস্তবক অর্পন বাকেরগঞ্জে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন ইয়াংছা উচ্চ বিদ্যালয়ে মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে অতিরিক্ত আইজিপি হলেন বাকেরগঞ্জের কৃতি সন্তান বশির আহমেদ বাড়ি থেকে বের হয়ে আর ফেরা হলোনা কলেজ শিক্ষার্থী লাকির বান্দরবান জেলা পরিষদের পক্ষ থেকে ইয়াংছা বাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থসহ ত্রাণ সামগ্রী ভিতরণ লামার ইয়াংছা বাজারে ভয়াবহ আগুন, কয়েক কোটি টাকার ক্ষয়ক্ষতি শ্রীপুরে, মাওনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গ্রেফতার ভুল তথ্য প্রকাশের প্রতিবাদ জানিয়ে লামায় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হোসাইন চৌধুরী’র সংবাদ সম্মেলন কুড়িগ্রামে মাদক বিরোধী জনসচেতনতা সভা ও প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

ইসরায়েল-হামাস যুদ্ধ; ছাড় দিচ্ছে না কেউ।

আল-আকসা মসজিদে হামলার প্রতিবাদে হামাস যুদ্ধ ঘোষণা করেছে ইসরায়েলর বিরুদ্ধে। বিগত ২০১৪ সালের পর এটাই এদের মধ্যকার সবচেয়ে বড় যুদ্ধ। এখানে জেনে রাখা ভাল যে, হামাস হচ্ছে ফিলিস্তিনের পশ্চিম তীর ও গাজা উপত্যকা থেকে ইসরায়েলি দখলদারির অবসানের দাবিতে ‘ইন্তিফাদা’ বা ফিলিস্তিনি গণজাগরণ শুরুর পর ১৯৮৭ সালে গঠিত হওয়া সংগঠন। এর সনদ অনুযায়ী তারা ইসরায়েলকে ধ্বংস করতে অঙ্গীকারবদ্ধ।

হামাস গাজা থেকে তাদের ক্ষেপণাস্ত্র ইসরায়েলের দিকে ছুঁড়ে মারছে।এতে এ পর্যন্ত প্রায় দেড় হাজার এর অধিক রকেট নিক্ষেপ করা হয়েছে। ইসরায়েল সেনাবাহিনী জানায়, এতে ৯ জন ইসরায়েলি নিহত হয়েছেন এবং আহত হয়েছেন ১৪ জন এবং তারা শক্তিশালী অস্ত্র প্রয়োগ করছে।
যার মধ্যে রয়েছে হেভি মর্টার, ফাজর ফাইভ, কাসম রকেট, গ্রাড রকেট ও এম থ্রই জিরো টু এর মত অস্ত্র। তবে ইসরাসের সেনাবাহিনী বলছে তারাও হামাস এর আক্রমণের পাল্টা দিচ্ছে ও কোন ছাড় দেওয়া হবে না।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD