1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন

ঈদে বেতন-ভাতা পরিশোধে অসমর্থ হতে পারে গাজীপুরসহ সারা দেশের ৫৩৮ কারখানা

গাজীপুরের কালীগঞ্জে ইটবোঝাই ট্রাকের ব্যাকডালা খুলতে গিয়ে আবু তালেব নামে এক হেলপারের মৃত্যু হয়েছে। শুক্রবার রাত ১টার দিকে উপজেলার তুমলিয়া ইউনিয়নের সোমবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
মৃত আবু তালেব গাজীপুর মহানগরীরর সালনা বিপ্রবর্তা এলাকার মনির উদ্দিন মোল্লার ছেলে। তিনি সালনা এলাকায় ট্রাকের হেলপারের কাজ করতেন।

শনিবার সকালে বিষয়টি নিশ্চিত করে কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক জানান, এ ব্যাপারে থানার একটি অপমৃত্যুর মামলা হয়েছে। আর ট্রাকটি বর্তমানে থানায় পুলিশ হেফাজতে রয়েছে।

মৃতের মেয়ের জামাই হায়দার মিয়া জানান, শুক্রবার টাঙ্গাইলের মির্জাপুর থেকে ইট ভর্তি করে একটি ট্রাক কালীগঞ্জে আসে। রাতে উপজেলার সোমবাজার এলাকায় ওই ট্রাকটি আনলোড করতে গিয়ে পেছনের ব্যাকডালা খোলার সময় ইটসহ ট্রাকের ব্যাকডালা মাথার উপর পড়ে। এ সময় ট্রাকের অপর হেলপার ও চালক তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মো. শহিদুল্লাহ জানান, রাতে হাসতাপাতালে আনার আগেই ট্রাকের হেলপার আবু তালেবের মৃত্যু হয়েছে। পরে বিষয়টি থানাকে জানানো হয়েছে। বর্তমানে মরদেহ থানায় পুলিশ হেফাজতে রয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. শুক্কুর আলী জানান, এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে আবেদন করা হয়েছে। ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে দেয়া হয়েছে।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD