1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন
শিরোনাম :
একটি ছোট্ট ফেসবুক পোস্ট থেকে জন্ম নিতে পারে বন্ধুত্বের এক নতুন অধ্যায় আহত গ্রামবাসীদের পাশে এমপি সৌরেন্দ্রনাথ চক্রবর্ত্তী পণ্যবাহী ও গণপরিবহণে চাঁদাবাজির সময় হাতেনাতে ৩৩জনকে গ্রেফতার করেছে র‍্যাব-৫ শ্রীপুরে পিস্তল-গুলি-ইয়াবাসহ হত্যা মামলার আসামী গ্রেপ্তার আমি মানুষের পাশে ছিলাম, আছি ও থাকবো: চেয়ারম্যান প্রার্থী পলাশ পলাশকেই চায় নওগাঁর রাণীনগর উপজেলাবাসী শ্রীপুরে জামিল হাসান কালিয়াকৈরে সেলিম আজাদ চেয়ারম্যান পদে বিজয়ী জামালগঞ্জ উপজেলা নির্বাচনে আ.লীগের দুই প্রার্থীর মধ্যে ভোটের তুমুল লড়াই নেত্রকোনায়”নো হেলমেট নো ফুয়েল “এর অভিযান শুরু ভৈরবের র‍্যাবের হাতে আটক নান্দাইলের হত্যা মামলার নারী আসামির মৃত্যু

এক হাজার কেজি জাটকা ফেলে পালিয়েছে জেলেরা

চাঁদপুরে নদীপাড় থেকে বিপুল পরিমাণ জাটকা জব্দ করেছে পুলিশ। সোমবার (০৮ মার্চ) সকালে সদর উপজেলার বহরিয়া এলাকায় পুরানবাজার পুলিশ ফাঁড়ির সদস্যদের হাতে সাত ড্রামভর্তি এসব জাটকার চালান ধরা পড়ে।

চাঁদপুর পুরানবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহাঙ্গীর আলম আর এম সি টিভিকে জানান, ভোরে একদল পুলিশ নিয়ে গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি ধরতে বহরিয়া এলাকায় অভিযান চালানো হয়। কিন্তু আসামি খুঁজে না পেলেও হাতের নাগালে ধরা পড়ে ড্রামভর্তি বিপুল জাটকার চালান। এসময় এসব জাটকার দাবিদার কাউকে আটক করা যায়নি। পরে তা পুরানবাজার ফাঁড়িতে নিয়ে আসা হয়।

চাঁদপুর সদরের মৎস্য কর্মকর্তা মাহবুব রশীদ জানান, নির্বাহী ম্যাজিস্ট্রেটের নির্দেশে উপস্থিত দুস্থ অসহায় মানুষ ও কয়েকটি এতিমখানায় প্রায় এক হাজার ৫০ কেজি জাটকা বিতরণ করা হয়।

এদিকে, জাটকা সংরক্ষণ টাস্কফোর্স কমিটির প্রধান, জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ আর এম সি টিভিকে জানান, ‘দুই মাসের জাটকা সংরক্ষণ অভিযানের অষ্টম দিনে সব মিলিয়ে ১৫ লাখ মিটার জাল, ১৩ শ কেজি জাটকা এবং ১০টি নৌকা জব্দ করা হয়। এছাড়া এসব ঘটনায় এই পর্যন্ত ২৫ জেলেকে আটক করা হয়েছে। প্রসঙ্গত, মার্চ-এপ্রিল এই দুই মাস জাটকা সংরক্ষণে চাঁদপুরের পদ্মা ও মেঘনাসহ দেশের ছয়টি অভয়াশ্রমে সবধরনের মাছ ধরা নিষিদ্ধ করেছে সরকার। একই সঙ্গে এসময় জাটকা ধরা, বিক্রয়, পরিবহন ও মজুতও নিষিদ্ধ থাকছে।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD