1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
একটি ছোট্ট ফেসবুক পোস্ট থেকে জন্ম নিতে পারে বন্ধুত্বের এক নতুন অধ্যায় আহত গ্রামবাসীদের পাশে এমপি সৌরেন্দ্রনাথ চক্রবর্ত্তী পণ্যবাহী ও গণপরিবহণে চাঁদাবাজির সময় হাতেনাতে ৩৩জনকে গ্রেফতার করেছে র‍্যাব-৫ শ্রীপুরে পিস্তল-গুলি-ইয়াবাসহ হত্যা মামলার আসামী গ্রেপ্তার আমি মানুষের পাশে ছিলাম, আছি ও থাকবো: চেয়ারম্যান প্রার্থী পলাশ পলাশকেই চায় নওগাঁর রাণীনগর উপজেলাবাসী শ্রীপুরে জামিল হাসান কালিয়াকৈরে সেলিম আজাদ চেয়ারম্যান পদে বিজয়ী জামালগঞ্জ উপজেলা নির্বাচনে আ.লীগের দুই প্রার্থীর মধ্যে ভোটের তুমুল লড়াই নেত্রকোনায়”নো হেলমেট নো ফুয়েল “এর অভিযান শুরু ভৈরবের র‍্যাবের হাতে আটক নান্দাইলের হত্যা মামলার নারী আসামির মৃত্যু

এলএসডির পর ডিএমটি মাদকের ভয়াবহতার আশঙ্কা

সম্প্রতি দেশে ভাইরাল হওয়া মাদক এলএসডি (লাইসার্জিক অ্যাসিড ডাইথ্যালামাইড) এর পর আজ সন্ধান মিলেছে নতুন মাদক ডিএমটি (ডায়েমেথিল ট্রাইপ্টেমিন)।

দীর্ঘ গোয়েন্দা নজরদারি ও তদন্দের ভিত্তিতে রাজধানীর তেজগাঁও এর কারওয়ান বাজার এলাকা থেকে নিষিদ্ধ মাদক ডিএমটিসহ চার মাদক সেবনকারীসহ কারবারকারীকে গ্রেফতারের পর এ তথ্য জানিয়েছে RAB-2.

গ্রেফতারকৃতরা হলেন – সৈয়দ মঈন উদ্দিন আহমেদ ওরফে শাদাব (২৯), মোঃ আব্রাহাম জোনায়েদ (২৫), সপ্নীল হোসেন (২২) ও সিমিয়ন খন্দকার (২৩)।
এসময় তাদের কাছ থেকে ৪০ব্লট আলোচিত এলএসডি, নতুন মাদক ডিএমটি ৬০০মিলিগ্রাম ও মাদক সেবনের বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করা হয়।

রোববার (২৭জুন) দুপুরে কারওয়ান বাজার (RAB Media Centre) কর্তৃক আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান RAB-2 এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল খন্দকার সাইফুল আলম।

গ্রেফতারকৃতরা উচ্চ শিক্ষা লাভের জন্যে বিদেশে গিয়ে এসব মাদকের আসক্তিতে পরেন। যার ফলে দেশে আসার পরেও তাদের আসক্তি থেকে যায়। যার ফলে তারা বিদেশি পোস্টাল সার্ভিসের মাধ্যমে এসব মাদক দেশে এনে সেবন ও এসব মাদকের ব্যবসা করছে।

এলএসডি ও ডিএমটির মতো এসব মাদক অনেক ব্যয়বহুল হওয়ায় এর সাথে সম্পৃক্ত মাদক সেবনকারীরা কোনো সাধারণ পরিবারের কেউ নন তারা উচ্চবিত্ত পরিবারের। সবাই বিদেশে পড়তে গিয়ে জড়িয়ে পড়েছে এসব ভয়ঙ্কর মাদকের সাথে।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD