1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
শিরোনাম :
নিখোঁজ সংবাদ নান্দাইলে সন্ত্রাসীদের হামলায় আহত প্রবীণ সাংবাদিক জালাল উদ্দীন মন্ডল খালিয়াজুরীতে সংসদ সদস্য সাজ্জাদুল হাসানের ঐচ্ছিক তহবিল থেকে অনুদান প্রদান নওগাঁয় ছেলের লাঠির আঘাতে প্রাণ গেলো বাবার নওগাঁয় নিজ বাড়ির সামনে খুন হলেন মাতব্বর নওগাঁয় ডিবি পুলিশের অভিযান ১০১ কজি গাঁজাসহ গ্রেফতার-২ ভূরুঙ্গামারীতে সিটি প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি হলেন সাংবাদিক কাজল ও সাধারণ সম্পাদক সাংবাদিক রফিকুল নেত্রকোনায় জঙ্গি আস্তানা সন্দেহে ১ টি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ পিস্তল উদ্ধার নওগাঁয় বজ্রপাতে তিন জনের মৃত্যু আমরা সবার ” সংগঠনের পক্ষ থেকে ৬০ টি পরিবারের মাঝে কৈ মাছ বিতরণ

এ সরকারকে বিদায় করতে ঐক্যবদ্ধ আন্দোলনের কোন বিকল্প নেই: ড. এনামুল হক চৌধুরী

শাহিদুর রহমান
দিরাই উপজেলা প্রতিনিধি
সিলেট বিভাগ

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য ড. এনামুল হক চৌধুরী বলেছেন, সরকার উন্নয়নের নামে দুর্নীতি করছে। দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করতে পারে নি। এই সরকার শিক্ষা, স্বাস্থ্য, অর্থনীতি সব কিছু ধ্বংস করে ফেলেছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের হাতকে শক্তিশালী করে এ সরকারকে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে বিদায় করতে হবে।

তিনি সোমবার (১০ এপ্রিল) নগরীর আম্বরখানাস্থ একটি হোটেলে সিলেটস্থ দিরাই ও শাল্লা উপজেলা জাতীয়তাবাদী পরিবারের আয়োজনে তত্ত্ববধায়ক সরকার প্রতিষ্ঠা সহ ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে সিলেট শহরে অবস্থানরত দিরাই ও শাল্লা উপজেলা বিএনপি পরিবারের সাথে বিগত জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষের প্রাথমিক মনোনয়ন প্রাপ্ত, সুনামগঞ্জ জেলা বিএনপির উপদেষ্টা এডভোকেট তাহির রায়হান চৌধুরী পাবেল এর মতবিনিময় ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথাগুলো বলেন।

সুনামগঞ্জ জেলা বিএনপির উপদেষ্টা এডভোকেট তাহির রায়হান চৌধুরী পাবেল বলেন, তারুণ্যের অহংকার তারেক রহমানের নির্দেশে যে কোন আন্দালন সংগ্রামে সকলকে সক্রিয় ভূমিকা রাখতে হবে। তিনি বলেন, দিরাই শাল্লা মানুষকে ঐক্যবদ্ধ রাখার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি তিনি অনুরোধ জানান।

দিরাই উপজেলা বিএনপির উপদেষ্টা নুরুল হক মিয়ার সভাপতিত্বে ও সুয়েব হাসান ও তোফায়েল আহমদের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমরান আহমদ চৌধুরী, কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ সভাপতি মো. আনসার উদ্দিন, সিলেট জেলা বিএনপির দপ্তর সম্পাদক এডভোকেট মো. সাঈদ আহমদ, এমসি কলেজ ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক এম সিরাজুল ইসলাম, সুনামগঞ্জ জেলা বিএনপির সদস্য হুমায়ুন কবির তালুকদার, সুপ্রিম কোর্টের আইনজীবী মির্জা হোসেন, উপজেলা যুবদলের সাবেক আহ্বায়ক আব্দুল লতিফ, সাংবাদিক ও কলামিস্ট মো. দুলাল মিয়া, দিরাই উপজেলা বিএনপির উপদেষ্টা জাহেদ মিয়া, সহ সভাপতি শামসুল মিয়া, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান, উপজেলা যুবদলের সদস্য সচিব লিপন হাসান চৌধুরী, দিরাই উপজেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান চৌধুরী সাজু প্রমুখ।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD