1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন
শিরোনাম :
নিখোঁজ সংবাদ নান্দাইলে সন্ত্রাসীদের হামলায় আহত প্রবীণ সাংবাদিক জালাল উদ্দীন মন্ডল খালিয়াজুরীতে সংসদ সদস্য সাজ্জাদুল হাসানের ঐচ্ছিক তহবিল থেকে অনুদান প্রদান নওগাঁয় ছেলের লাঠির আঘাতে প্রাণ গেলো বাবার নওগাঁয় নিজ বাড়ির সামনে খুন হলেন মাতব্বর নওগাঁয় ডিবি পুলিশের অভিযান ১০১ কজি গাঁজাসহ গ্রেফতার-২ ভূরুঙ্গামারীতে সিটি প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি হলেন সাংবাদিক কাজল ও সাধারণ সম্পাদক সাংবাদিক রফিকুল নেত্রকোনায় জঙ্গি আস্তানা সন্দেহে ১ টি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ পিস্তল উদ্ধার নওগাঁয় বজ্রপাতে তিন জনের মৃত্যু আমরা সবার ” সংগঠনের পক্ষ থেকে ৬০ টি পরিবারের মাঝে কৈ মাছ বিতরণ

ওসি রফিকুল ইসলামের গোপন কৌশলে হাতেনাতে আটক ৮ জুয়ারি

ক্রাইম রিপোর্টার তানিম খান
মোহনগঞ্জ নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোণা জেলার মোহনগঞ্জ উপজেলার ২ নং বড়তলী বানেহারি ইউনিয়নের ঝিমটি বাজারে জুয়ার আসরে অভিযান চালিয়ে হাতনাতে ৮ জুয়ারিকে আটক করেছে মোহনগঞ্জ থানা পুলিশ।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দিয়ে মঙ্গলবার দুপুরে নেত্রকোণা আদালতে প্রেরণ করা হয়। এরআগে সোমবার দিবাগত রাত সোয়া একটার দিকে উপজেলার ঝিমটি বাজারের একটি দোকানের জুয়ার আসর থেকে তাদের আটক করা হয়।
আটকরা হলেন, অত্র উপজেলার ঝিমটি গ্রামের অলি মিয়া (৪৫), সেলিম মিয়া (৩০), মিরাজ আলী (৬০), মীর কাশেম (৪৫), মো. শহিদুল (৫০), দলবল গ্রামের শাহজাহান (৪৫), নিচকি গ্রামের বাবুল মিয়া (৫০) ও মাহমুদপুর গ্রামের বাদশা (২১)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আটকরা দীর্ঘদিন ধরে এলাকায় জুয়ার আসর বসিয়ে জুয়া খেলা চালিয়ে যাচ্ছিল। গোপন সংবাদে সোমবার দিবাগত রাত একটার দিকে বাজারের একটি দোকানে জুয়া খেলারত অবস্থায় তাদের আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়।

মোহনগঞ্জ থানার ওসি রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, এরা চিহ্নিত জুয়ারি। অনেকদিন থেকেই তাদের ধরতে চেষ্টা চলছিল। কিন্তু পুলিশের খবর পেয়ে তারা পালিয়ে যেত। এবার ভিন্ন কৌশলে তাদের হাতেনাতে আটক করা হয়েছে। তিনি আরো বলেন, রমজান মাসে অবৈধ মাদক ব্যবসা বৃদ্ধি পেয়েছে পৌর শহরে। মাতালদেরকে গ্রেফতার করার চেষ্টা অব্যাহত রয়েছে।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD