1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন

কক্সবাজারের পাবলিক বিশ্ববিদ্যালয়ের স্থাপনের দাবী ঈদগাঁও উপজেলাবাসীরও

 

শহিদুর রহমান রাফি (ঈদগাঁও)

 

 

“জয় বাংলা জয় বঙ্গবন্ধু ” এই স্লোগান বুকে ধারণ করে দলে দলে যোগ দিচ্ছে ঈদগাঁও উপজেলা নেতাকর্মীরা। প্রায় সাড়ে ৪ বছর পর কক্সবাজারে আগমন করছে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা।

ইনানীতে আন্তর্জাতিকভাবে আয়োজিত নৌ মহড়া পরিদর্শন পরবর্তী বিকেলে উপস্থিত থাকবেন কক্সবাজারের শেখ কামাল স্টেডিয়ামের বিশাল জনসভায়, উদ্ভোদন করবেন ২৫ টির বেশি মেগা প্রকল্প, এবং ৫ টির বেশি মেগা প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করবেন জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা।

এরই মধ্যে কক্সবাজারের প্রতিটি উপজেলার ন্যায় ঈদগাঁও উপজেলার মানুষের বহুদিন থেকে একটিই দাবি থেকে যাই যে কক্সবাজারে একটি পাবলিক বিশ্ববিদ্যালয় স্থাপনের।

আজকের (০৭ ডিসেম্বর) জনসভার মধ্যে দিয়ে, কক্সবাজারের পাবলিক বিশ্ববিদ্যালয়ের স্থাপনের হস্তক্ষেপ কামনা করেন প্রধানমন্ত্রীর কাছে।

অভিভাবকরা বলেন, কক্সবাজারে পাবলিক বিশ্ববিদ্যালয় না থাকার কারণে আমাদের ছেলেমেয়েদের চরে যেতে হয় চট্টগ্রাম, ঢাকাতে, এতে আমাদের অসুবিধার পাশাপাশি ছেলেমেয়েদের ও অনেক কষ্ট হয়ে যায়,এরই পরিপ্রেক্ষিতে যদি কক্সবাজারে একটি কক্সবাজারে পাবলিক বিশ্ববিদ্যালয় হয় তাহলে আমাদের ছেলে মেয়েদের আর কষ্ট হবে না, প্রধানমন্ত্রীর কাছে একটিই দাবি থাকবে যে অতি শিগগিরই কক্সবাজারে একটি পাবলিক বিশ্ববিদ্যালয় স্থাপন করার৷

শিক্ষার্থীরা বলেন, কক্সবাজারে পাবলিক বিশ্ববিদ্যালয় স্থাপন করলে আমাদের এবং আমাদের ছোট যারা আছে বা আসবে তাদের আর দূরে গিয়ে কষ্ট করতে হবে না এবং মা-বাবার সাথে থেকেই পড়ালেখা চালিয়ে যেতে পারবো।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD