1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন
শিরোনাম :
নিখোঁজ সংবাদ নান্দাইলে সন্ত্রাসীদের হামলায় আহত প্রবীণ সাংবাদিক জালাল উদ্দীন মন্ডল খালিয়াজুরীতে সংসদ সদস্য সাজ্জাদুল হাসানের ঐচ্ছিক তহবিল থেকে অনুদান প্রদান নওগাঁয় ছেলের লাঠির আঘাতে প্রাণ গেলো বাবার নওগাঁয় নিজ বাড়ির সামনে খুন হলেন মাতব্বর নওগাঁয় ডিবি পুলিশের অভিযান ১০১ কজি গাঁজাসহ গ্রেফতার-২ ভূরুঙ্গামারীতে সিটি প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি হলেন সাংবাদিক কাজল ও সাধারণ সম্পাদক সাংবাদিক রফিকুল নেত্রকোনায় জঙ্গি আস্তানা সন্দেহে ১ টি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ পিস্তল উদ্ধার নওগাঁয় বজ্রপাতে তিন জনের মৃত্যু আমরা সবার ” সংগঠনের পক্ষ থেকে ৬০ টি পরিবারের মাঝে কৈ মাছ বিতরণ

কক্সবাজারের পাবলিক বিশ্ববিদ্যালয়ের স্থাপনের দাবী ঈদগাঁও উপজেলাবাসীরও

 

শহিদুর রহমান রাফি (ঈদগাঁও)

 

 

“জয় বাংলা জয় বঙ্গবন্ধু ” এই স্লোগান বুকে ধারণ করে দলে দলে যোগ দিচ্ছে ঈদগাঁও উপজেলা নেতাকর্মীরা। প্রায় সাড়ে ৪ বছর পর কক্সবাজারে আগমন করছে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা।

ইনানীতে আন্তর্জাতিকভাবে আয়োজিত নৌ মহড়া পরিদর্শন পরবর্তী বিকেলে উপস্থিত থাকবেন কক্সবাজারের শেখ কামাল স্টেডিয়ামের বিশাল জনসভায়, উদ্ভোদন করবেন ২৫ টির বেশি মেগা প্রকল্প, এবং ৫ টির বেশি মেগা প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করবেন জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা।

এরই মধ্যে কক্সবাজারের প্রতিটি উপজেলার ন্যায় ঈদগাঁও উপজেলার মানুষের বহুদিন থেকে একটিই দাবি থেকে যাই যে কক্সবাজারে একটি পাবলিক বিশ্ববিদ্যালয় স্থাপনের।

আজকের (০৭ ডিসেম্বর) জনসভার মধ্যে দিয়ে, কক্সবাজারের পাবলিক বিশ্ববিদ্যালয়ের স্থাপনের হস্তক্ষেপ কামনা করেন প্রধানমন্ত্রীর কাছে।

অভিভাবকরা বলেন, কক্সবাজারে পাবলিক বিশ্ববিদ্যালয় না থাকার কারণে আমাদের ছেলেমেয়েদের চরে যেতে হয় চট্টগ্রাম, ঢাকাতে, এতে আমাদের অসুবিধার পাশাপাশি ছেলেমেয়েদের ও অনেক কষ্ট হয়ে যায়,এরই পরিপ্রেক্ষিতে যদি কক্সবাজারে একটি কক্সবাজারে পাবলিক বিশ্ববিদ্যালয় হয় তাহলে আমাদের ছেলে মেয়েদের আর কষ্ট হবে না, প্রধানমন্ত্রীর কাছে একটিই দাবি থাকবে যে অতি শিগগিরই কক্সবাজারে একটি পাবলিক বিশ্ববিদ্যালয় স্থাপন করার৷

শিক্ষার্থীরা বলেন, কক্সবাজারে পাবলিক বিশ্ববিদ্যালয় স্থাপন করলে আমাদের এবং আমাদের ছোট যারা আছে বা আসবে তাদের আর দূরে গিয়ে কষ্ট করতে হবে না এবং মা-বাবার সাথে থেকেই পড়ালেখা চালিয়ে যেতে পারবো।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD