1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন

করোনার ত্রাণ বিতরণে কোন অনিয়ম সহ্য করা হবে না- উপজেলা চেয়ারম্যান জুয়েল

ময়মনসিংহের নান্দাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. হাসান মাহমুদ জুয়েল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক দূর্যোগ ও ত্রাণমন্ত্রণালয় থেকে করোনাকালীন লকডাউনে গরিবদের জন্য বরাদ্দকৃত ত্রাণ সুষ্ঠ ও সুন্দরভাবে বিতরণ করতে হবে। উক্ত ত্রাণ বিতরণে কোন ধরনের অনিয়ম ও দূর্নীতি সহ্য করা হবে না।
বুধবার (৩০ জুন) নান্দাইল উপজেলা প্রশাসনের আয়োজিত ‘উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটি’র সভায় প্রধান অতিথি’র বক্তব্যে উপজেলা চেয়ারম্যান এসব কথা বলেন। তিনি আরও বলেন, “করোনা মোকাবেলায় যাদের প্রকৃত অর্থেই ত্রাণের প্রয়োজন আছে, ওয়ার্ডভিত্তিক তাদেরকে যাচাই-বাছাই করে ত্রাণ বিতরণের তালিকায় নাম দেওয়ার জন্য সকলকে সর্তক থাকতে বলেন, অন্যথায় ত্রাণ বিতরণে অনিয়ম হলে সাথে সাথে ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া ১ লা জুলাই থেকে ৭ই জুলাই পর্যন্ত এক সপ্তাহের লকডাউনে সরকারি স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য সকলকে আহ্বান জানান।”নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল মনসুরের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন নান্দাইল পৌরসভার মেয়র মো. রফিক উদ্দিন ভূইয়া, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মাহফুজুল হক, উপজেলা স্বাস্থ্য প:প: কর্মকর্তা ডাঃ মাহমুদুর রশীদ, নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান আকন্দ, নান্দাইল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. মাসুদ খান, সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, প্রভাষক মাহবুবুর রহমান বাবুল, শামছ-ই-তাবরীজ রায়হান, স্বেচ্ছা সেবক সংগঠনের নেতা কলামিস্ট সাইদুর রহমান, নান্দাইল সমাজ রূপান্তর সংঘের সভাপতি এ. হান্নান আল আজাদ, নান্দাইল মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারন সম্পাদক আহসান কাদের মাহমুদ কাদের ভূইয়া, করোনা সম্মাননা প্রাপ্ত সাংবাদিক আবু হানিফ সরকার প্রমুখ।
এসময় শেরপুর ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন ভূইয়া মিলটন, খারুয়া ইউপি চেয়ারম্যান কামরুল হাসনাত মিন্টু ও জাহাঙ্গীরপুর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী সহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ, অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও সূধীজন উপস্থিত ছিলেন।পরিশেষে করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির উক্ত সভায় তিনজন বাদে অন্যান্য ইউপি’র চেয়ারম্যানগণ অনুপস্থিত থাকায় উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল সহ সকল বক্তারা তীব্র অসন্তোষ প্রকাশ করেন।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD