1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন

করোনার ভ্যাকসিন নিতে গিয়ে এক নারীর মৃত্যু

মোহনগঞ্জে করোনার ভ্যাকসিন নিতে গিয়ে প্রচন্ড ভিড়ের মধ্যে পড়ে স্ট্রোকে আক্রান্ত হয়ে উজ্জলা বণিক (৫৬) নামে এক নারী মৃত্যু হয়েছে।
মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ মঙ্গলবার ( ১৩ জুলাই) দুপুর দুইটার দিকে করোনার ভ্যাকসিন নিতে গিয়ে উজ্জলা বণিকের মৃত্যু হয়।তিনি দেওথান গ্রামের বিমল বণিকের স্ত্রী।
গত ৮ ই জুলাই করোনায় আক্রান্ত হয় আবুল হাসেম (৬০) নামে এক ব্যাক্তি। উপজেলা কয়রা পাড়া গ্রামের বাসিন্দা। তিনি (১৩ জুলাই) নিজ বাড়িতে আইসোলেশনে থাকা অবস্থায় মারা যায়।
মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সূএে জানা যায় যে, ১২ ই জুলাই একযোগে সারাদেশে সির্নোফার্মের ভ্যাকসিন দেওয়ার কার্যক্রম শুরু হয়। ইতিমধ্যে এই ভ্যাকসিন দেওয়ার জন্য উপজেলায় ১১০০ নারী -পুরুষ নিবন্ধন করেছেন। এর মধ্যে প্রথম দিন ৫৫৬ জন ভ্যাকসিন নিয়েছেন। মঙ্গলবার দ্বিতীয় দিনে ৩৮৪ জন ভ্যাকসিন নিয়েছেন।

এই দিকে গত এক সপ্তাহ ধরে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় অসংখ্য লোক ভ্যাকসিন দেওয়ার জন্য হাসপাতালে ভিড় জমে আর সেই ভিড়ে পড়ে উজ্জ্বলা বণিক (৫৬) নামে এক নারী স্ট্রোকে আক্রান্ত হয়ে ঘটনাস্হলেই মৃত্যু বরণ করেন।

মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের সাথে কথা বলে জানা যায় যে উজ্জলা বণিক আগে থেকে হ্নদরোগে আক্রান্ত ছিলেন।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD