1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মিজানুর রহমান আকন্দ টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজে অমর ২১ ফেব্রুয়ারি প্রভাতফেরী ও পুষ্পস্তবক অর্পন বাকেরগঞ্জে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন ইয়াংছা উচ্চ বিদ্যালয়ে মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে অতিরিক্ত আইজিপি হলেন বাকেরগঞ্জের কৃতি সন্তান বশির আহমেদ বাড়ি থেকে বের হয়ে আর ফেরা হলোনা কলেজ শিক্ষার্থী লাকির বান্দরবান জেলা পরিষদের পক্ষ থেকে ইয়াংছা বাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থসহ ত্রাণ সামগ্রী ভিতরণ লামার ইয়াংছা বাজারে ভয়াবহ আগুন, কয়েক কোটি টাকার ক্ষয়ক্ষতি শ্রীপুরে, মাওনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গ্রেফতার ভুল তথ্য প্রকাশের প্রতিবাদ জানিয়ে লামায় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হোসাইন চৌধুরী’র সংবাদ সম্মেলন কুড়িগ্রামে মাদক বিরোধী জনসচেতনতা সভা ও প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

করোনা পরিস্থিতিতেও কমছেনা রাতের আড্ডা

ময়মনসিংহের ত্রিশালে অবস্থিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে সশরীরে পরিক্ষা গ্রহণ শুরু হয়েছে৷ গত ১৩ই জুন স্থগিত হওয়া পরিক্ষাগুলো অনুষ্ঠিত হওয়ার মাধ্যমে শুরু হয় এ কার্যক্রম। কঠোর স্বাস্থ্যবিধি অনুসরণ করে পরিক্ষা চলমান রাখার নির্দেশনা দেয় বিশ্ববিদ্যালয় কতৃপক্ষ তবে কতৃপক্ষের নির্দেশনার তোয়াক্কা না করে অনেকেই রাত-বিরেতেও আড্ডায় মশগুল হচ্ছে।

সন্ধ্যা নামলেই ক্যাম্পাসের বিভিন্ন স্থানে দেখা যাচ্ছে গল্প-আড্ডায় দলবদ্ধ শিক্ষার্থী। কারো কারো মুখে মাস্কের উপস্থিতিও দেখা যায়না। সেই পরিপ্রেক্ষিতে পুরোপুরি স্বাস্থ্যবিধি না মেনে চলাচল করলে ক্যাম্পাসের পরিস্থিতি ঝুকিপূর্ণ হবে বলে মন্তব্য করছেন অনেকে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. উজ্জ্বল কুমার প্রধান এক মন্তব্যে বলেন, বিশ্ববিদ্যালয়ের পরিবেশ যদি অনিয়ন্ত্রিত হয়ে পড়ে তাহলে সশরীরে চলমান পরিক্ষাগুলো চালিয়ে যাওয়া কঠিন হয়ে যাবে।

বুধবার (২৩শে জুন) ক্যাম্পাসের বিভিন্ন স্থান পরিদর্শন কালে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান বলেন, “কোভিড-১৯ পরিস্থিতিতে বিশ্ববিদ্যালয়ের অবস্থা স্বাভাবিক রাখতে শিক্ষার্থীদের অধিক সচেতন হতে হবে এবং অযথা ঘুরাঘুরি থেকে বিরত থাকার পাশাপাশি বাইরে বের হলে অবশ্যই মাস্ক পরিধান করতে হবে”।

নাম প্রকাশে অনিচ্ছুক এক শিক্ষার্থী বলেন, “অনেক দিন বন্দী জীবন পার করার পর ক্যাম্পাসে আসতে পেরেছি, এখন একটু আধটু আড্ডা না দিলে, গল্প না করলে আনইজি ফিল হয়, তাই সাস্থ্যসচেতন হয়েই আমরা বন্ধুরা মিলে টুকটাক বাইরে বের হচ্ছি।”

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD