1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন

করোনা মোকাবেলায় সচেতনতা মূলক পরামর্শ ও মাস্ক বিতরণে থেমে নেই ছাত্রলীগ নেতা

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপে টানা ষষ্ঠবার সংক্রমণ রোধে পথচারী ও সাধারণ মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে নেত্রকোণার খালিয়াজুরীতে, উপজেলা ছাত্রলীগ নেতার উদ্যোগে সচেতনতামূলক প্রচারণা ও মাস্ক বিতরণ কর্মসূচি পালিত হয়।

সোমবার (৩ মে) বিকেলে নেত্রকোণা জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রবিউল আওয়াল শাওন এর দিকনির্দেশনায় খালিয়াজুরী উপজেলার ৪ নং নগর ইউনিয়নের হায়াতপুরবাজার,উদয়পুর বাজার ও নয়াগাঁও বাজার সহ প্রত্যেকটি গ্রামে গ্রামে তার কর্মী-বান্ধব সহযোদ্ধাদের নিয়ে সচেতনতামূলক প্রচারণা এবং ৫ শতাধিক পথচারী ও সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন ছাত্রলীগ নেতা সাগর সরকার জয়।

এসময় সাধারণ মানুষের উদ্দেশ্যে তিনি বলেন,মানুষ মানুষের জন্য করোনা ভাইরাস প্রতিরোধে এখন আমাদের নিজেদের সচেতন থাকাটা অত্যন্ত জরুরি। সাবান পানি বা স্যানিটাইজার দিয়ে হাত ধোয়া, হাঁচি কাশি দেওয়ার সময় মুখ ঢেকে রাখা, হাত না ধুয়ে চোখে, নাকে, মুখে হাত স্পর্শ না করা,আতঙ্কিত নয় –সচেতন থাকুন।

তিনি আরও বলেন, বর্তমানে দেশে দ্বিতীয় বারের মতো করোনার প্রাদুর্ভাব দেখা দিয়েছে। তাই সাধারণ মানুষকে সচেতন করতে এ উদ্যোগ গ্রহণ করেছে বলে তিনি জানান।
তিনি খালিয়াজুরী উপজেলার ৮৫ টি গ্রামে একের পর এক করোনা মোকাবেলায় সচেতনতা মূলক কার্যক্রম ও মাস্ক বিতরণের কার্যক্রম অব্যাহত রাখার আশাবাদ ব্যক্ত করেন।

মাস্ক ও সচেতনতা মূলক পরামর্শ পেয়ে গ্রামের সাধারণ মানুষ সাগর সরকার জয়ের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD