1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন

কলারোয়ায় লকডাউন বাস্তবায়নে সেনাবাহিনী বিজিবি এবং পুলিশের অভিযান

সাতক্ষীরার কলারোয়ায় কঠোর লকডাউন বাস্তবায়নে উপজেলা প্রশাসনের পাশাপাশি সেনাবাহিনী, বিজিবি, পুলিশের বিশেষ অভিযান এবং কঠোর নজরদারিসহ বিভিন্ন জায়গায় চেকপোস্ট স্থাপন করা হয়েছে। বজ্রবকসা কাজিরহাটের মাঝামাঝি মেইন রোডে বিজিবি, পুলিশের বিশেষ চেকপোস্টের ব্যবস্থা করা হয়েছে।

সাতক্ষীরা, যশোরের সীমান্তে যৌথ জেলা পুলিশের বিশেষ চেকপোস্টের ও ব্যবস্থা রয়েছে। লকডাউনের চতুর্থ দিনে উপজেলা প্রশাসন (UNO) মহোদয় সাতক্ষীরা যশোর চেকপোস্ট প্রদর্শন করেন এবং কোটার মোড়ে এক মোটরসাইকেল আরোহীর মাথায় হেলমেট ও মুখে মাক্স না থাকায় ২০০ টাকা জরিমানা এবং মাক্স প্রদান করেন। এছাড়াও তিনি সিংগা বাজার হয়ে সোনাবাড়িয়া বাজারে লকডাউন নিশ্চিত করতে অভিযান অব্যহত রাখেন। সোনাবাড়িয়া বাজার প্রাইমারী স্কুলে ভারত ফেরত বিজিবির হাতে আটককৃত আসামীদেরকে কোয়ারেন্টাইন থাকা নিশ্চিতের ব্যাপারেও তিনি খোঁজখবর নেন।

এসময় সোনাবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল ইসলাম কোয়ারেন্টাইনের ব্যবস্থা সম্পর্কে উপজেলা প্রশাসন (UNO) মহোদয়কে অবিহিত করেন। লকডাউন নিশ্চিতে উপজেলা প্রশাসন ও সেনাবাহিনী বোয়ালিয়া ফকিরপাড়া মোড়ে এক মোটরসাইকেল যাত্রীর মুখে মাক্স না থাকায় ৫০০ টাকা জরিমানা করেন এরপর বোয়ালিয়া কলেজ মোড় হয়ে গোয়ালচাতর বাজার ঘুরে লাঙ্গলঝাড়া বাজারে লকডাউন বাস্তবায়নে অভিযান পরিচালনা করেন। অভিযান পরিচালনার পাশাপাশি উপজেলা প্রশাসন জনসাধারণকে সরকারি বিধিনিষেধ মানতে আহবান জানান।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD