1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন

কাঙ্খিত সেবা পেতে চান তো ৯৯৯ -এ ফোন দেন -ওসি একেএম মিজানুল হক

জনসাধারণকে প্রকৃত সেবা দেয়ার লক্ষ্যে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি এ কে এম মিজানুল হক নিয়েছেন এক ব্যতিক্রমধর্মী উদ্যোগ। প্রতি জুম্মার দিন উপজেলার বিভিন্ন জামে মসজিদে গিয়ে খুতবার পূর্বে পুলিশের সেবার বিষয় নিয়ে উপস্থিত মুসল্লীদের মাঝে দিক নির্দেশনামূলক আলোচনা চালিয়ে যাচ্ছেন ওসি মিজানুল হক।
শুক্রবার (২১ মে) কালীগঞ্জ পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড চৌড়া শাহ কারফরমা ( রঃ) দরগাহ জামে মসজিদে জুম্মা নামাজের আগে আইনশৃঙ্খলা ও থানার কাঙ্খিত সেবা পাওয়ার বিষয় নিয়ে দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি একেএম মিজানুল হক।

তিনি বলেন, কাঙ্খিত সেবা পেতে ৯৯৯-এ ফোন করলেই পুলিশ পৌঁছে যাবে নির্দিষ্ট স্থানে।

পুলিশের সেবার মান বৃদ্ধি, মাদক, সাইবার ক্রাইম, বাল্যবিবাহ,ইভটিজিং, কিশোর অপরাধ, সন্ত্রাস নিয়ন্ত্রণ, ও পুলিশিং সেবা নিয়ে মসজিদে ব্যাপক আলোকপাত করেন তিনি।

এছাড়া স্থানীয় কিশোর গ্যাংয়ের কুফল সম্পর্কে সাধারণ মুসল্লিদের সচেতন করা হয়। পাশাপাশি বাল্যবিবাহ-বহুবিবাহ রোধকল্পে সামাজিক মানুষ হিসেবে সকলের কি রকম দায়িত্ব ও কর্তব্য সেই সম্বন্ধে অবহিত করানো হয়।

তাছাড়া মাদক ব্যবসায়ী ও মাদকাসক্তদের সম্পর্কে থানায় তথ্য প্রদান এবং সন্তানদের গতিবিধি বিষয়ে অভিভাবকদের সচেতন থাকার জন্য বিশেষভাবে অনুরোধ করেন তিনি।

ওসি একেএম মিজানুল হক আরো বলেন, অভিভাবক ও সচেতন মহল প্রত্যেকে নিজ নিজ অবস্থানে সচেতন হলে তরুণ ও যুবসমাজকে সামাজিক অবক্ষয় থেকে ফিরিয়ে আনা সম্ভব।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD