1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন
শিরোনাম :
সকল মানুষের ঘরে জামায়াতের দাওয়াত পৌঁছে দিতে হবে….. এডভোকেট মতিউর রহমান বাকেরগঞ্জে দলের সিদ্ধান্ত উপেক্ষা করে আপন ভাইকে প্রার্থী করলেন এমপি জমে উঠেছে ইয়াংছা বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিঃ এর নির্বাচন সিনিয়র সাংবাদিক মহসিন মিয়ার মায়ের ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক শ্রীপুর উপজেলা নির্বাচনে অংশ নেবেন জামিল হাসান দূর্জয় বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার গণসংযোগ দীর্ঘদিন প্রেমের সম্পর্ক, প্রতারণার শিকার হয়ে প্রেমিকের মৃত্যু লামায় এক চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ ইউপি সদস্যের অনাস্থা বাবার মতো সাধারণ মানুষের পাশে থাকতে চাই, সাইফুল ডাকুয়া ৫২ বছর মামলার পর নিজের জায়গা ফেরত পেলেন প্রকৃত মালিক

কালিয়াকৈর সূত্রাপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের

কালিয়াকৈর থানায় সুত্রাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতির বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়ছে।

অভিযোগটি দায়ের করেন মোঃআনোয়ার হোসেন (৩০)পিতা-মৃতঃআঃগনি সাং ভাউমান টালাবহ থানা-কালিয়াকৈর।আনোয়ার দাবি করেন ওনার ভাই কে মেরে জখম করা হইছে।সেই সাথে দোকানে থাকা কর্মচারী কেউ আহত করা হয়।

অভিযোগে উল্লেখ করা হয়, আমার বড় ভাই দেলোয়ার হোসেন (৪০) টালাবহ বাজারে একটি মিষ্টির হোটেল দিয়ে ব্যবসা করেন।এই সময় দেলোয়ার হোসেন তার কর্মচারী দিয়ে ব্যবসা করতে ছিল।উল্লেখিত আরিফুল ইসলাম ও মামুন হোসেন হোটেলে অবস্থান করতে ছিল। তারা মোবাইলে গেম খেলতে ছিল তখন অনেক হইচই করতে ছিল। তখনই আযান দিতে ছিল। কর্মচারী নুরুন্নবী হইচই করতে নিষেধ করেন। কর্মচারী নুরনবীর নিষেধ করাতেই বিবাদী ক্ষিপ্ত হয়ে এলোপাতাড়ি মারপিট শুরু করে। তখন আরিফুল ইসলাম তার হাতের কাছে থাকা কাচের গ্লাস দিয়ে কর্মচারী নূর নবীরে কপালে আঘাত করেন। গুরুতর জখম হন। তা দেখে হোটেল মালিক দেলোয়ার হোসেন এগিয়ে গেলে তাকেও মারে। তখন দেলোয়ার ডাক চিৎকার করেন।তা শুনে আসে পাশে থাকা লোক জন আসা দেখে আরিফুল ও মামুন তাদের সাথে থাকা দলবল নিয়ে পালাই। পালানোর সময় ক্যাশ থেকে ৩০হাজার পরিমান টাকা নিয়ে যায় বলে দাবি করেন দেলোয়ার হোসেন।

তখন আনোয়ার হোসেন ভাইয়ের জখমের খবর পেয়ে ছুটে যান।গিয়ে দেখেন তার ভাই ও দোকানের কমচারি মাটিতে পরে আছে রক্তাক্ত অবস্থায়। তখন তাদের কে নিয়ে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। বর্তমানে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD