1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন

কালীগঞ্জে অসহায় গরিব মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন মেহের আফরোজ চুমকি এমপি

কালীগঞ্জে অসহায় গরিব মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন মেহের আফরোজ চুমকি এমপি
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কালীগঞ্জে দুস্থ অসহায় ও গরিব মানুষের মাঝে ঈদ উপহার শাড়ি ও লুঙ্গি বিতরণ করেছেন কালীগঞ্জের শান্তি কন্যা মেহের আফরোজ চুমকি এমপি।

কালীগঞ্জ পৌরসভার দেওপাড়া এলাকায় এমপির বাসভবনে সোমবার সকাল থেকে আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপির নিজস্ব তহবিল হতে এলাকার অসহায় নারী পুরুষের মাঝে কাপড় বিতরণ করে থাকেন।

এসময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এইচ এম আবু বক্কর,কালীগঞ্জ পৌরসভা অওয়ামীলীগের সভাপতি এবং কালীগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র এস এম রবিন হোসেন এবং কালিগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি তানভীর মোল্লা কালীগঞ্জ শ্রমিক কলেজ ছাত্রলীগের সভাপতি এস এম লিংকন সাধারণ সম্পাদক ওয়াসিম মোল্লা কালিগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম সাকিব আলভি, অন্যান্য নেতৃবৃন্দ।

যিনি গরিব দুঃখী ও অসহায় মানুষের পাশে সব সময় থেকে তাদের সাহায্য সহযোগিতা করেন তিনি হলেন সফল সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি। তিনির নিজস্ব তহবিল থেকে পৌরসভার ৯ টি ওয়ার্ডের অসহায় গরিব মানুষের মাঝে কাপড় বিতরণের জন্য ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে ঈদ উপহার তুলে দিয়েছেন।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD