1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন

কালীগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ সাবেক ছাত্র নেতার বিরুদ্ধে

কালীগঞ্জে ৯ম শ্রেণির এক ছাত্রীকে (১৪) হত্যার পর লাশ গুমের ভয় দেখিয়ে দীর্ঘদিন যাবৎ ধর্ষণের অভিযোগে ছাত্রলীগের সাবেক এক নেতার বিরুদ্ধে থানায় এজাহার দায়ের হয়েছে।

মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) ওই ছাত্রীর মা বাদী হয়ে এজাহার দায়ের করেন।

সত্যতা নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার কর্তব্যরত ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) কামাল হোসেন এবং শামীম মিয়া।

অভিযুক্ত সাবেক ছাত্রনেতা জাঙ্গালিয়া ইউনিয়নের বাঙ্গালগাঁও এলাকার নুরুল ওহাবের ছেলে নুরুল হাসান (৩৪)। সে কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলো। সে জাতীয় মহিলা সংস্থায় চুক্তিভিত্তিক নিয়োগপ্রাপ্ত কর্মচারী বলে জানা গেছে।

ধর্ষণের শিকার তরুণী জাঙ্গালিয়া ইউনিয়নের বাঙ্গালগাঁও এলাকার এক দিনমজুরের মেয়ে। সে স্থানীয় একটি বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী। ধর্ষক সম্পর্কে তার প্রতিবেশী চাচাতো ভাই।

স্থানীয়রা আর এম সি টিভি নিউজকে বলেন, ”অভিযুক্ত উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নুরুল হাসান স্থানীয় একটি প্রভাবশালী (রাজনৈতিক) পরিবারের সদস্য। সেই প্রভাবেই সে ছাত্রলীগের মতো ঐতিহ্যবাহী একটি ছাত্র সংগঠনের গুরুত্বপূর্ণ পদ বাগিয়ে নিয়েছিলো। সে জাতীয় মহিলা সংস্থায় চুক্তিভিত্তিক নিয়োগপ্রাপ্ত কর্মচারী হিসেবে চাকরি করে।”

এজাহার সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার ওই শিক্ষার্থী স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণীতে পড়ে। অভিযুক্ত নুরুল হাসান বিভিন্ন ধরণের প্রলোভন ও ভয়ভীতি দেখিয়ে প্রায় দেড় বছর পূর্বে প্রথম ওই ছাত্রীকে জোড়পূর্বক ধর্ষণ করে। বিষয়টি কাউকে জানালে পরিবারসহ তাকে হত্যা করে লাশ গুম ফেলবে বলে হুমকি দেয়। এরপর থেকে প্রায় দেড় বছর যাবৎ হত্যার ভয় দেখিয়ে তাকে একাধিকবারণ ধর্ষণ করেছে। গত ১৫ এপ্রিল অনুমানিক রাত সাড়ে আটটার দিকে ওই তরুণীর ঘরে প্রবেশ করে পূণরায় জোড়াপূর্বক ধর্ষনের চেষ্টা করে নুরুল হাসান। সে সময় তরুণীর চিৎকারে তার স্বজনরা এগিয়ে আসলে অভিযুক্ত নুরুল হাসান পালিয়ে যায়।

এ বিষয়ে জানতে অভিযুক্ত সাবেক ছাত্রনেতা নুরুল হাসানের ব্যবহৃত মোবাইল ফোনে একাধিকবার চেষ্টা করেও তা বন্ধ পাওয়া যায়।

সত্যতা নিশ্চিত করে কালীগঞ্জ থানার কর্তব্যরত ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) কামাল হোসেন এবং শামীম মিয়া আর এম সি টিভি নিউজকে বলেন, ধর্ষণের শিকার ওই তরুণীর মা বাদী হয়ে এজাহার দায়ের করেছে। এ বিষয়ে মামলা দায়ের প্রস্তুতি চলছে।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD