1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
লামায় এক চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ ইউপি সদস্যের অনাস্থা বাবার মতো সাধারণ মানুষের পাশে থাকতে চাই, সাইফুল ডাকুয়া ৫২ বছর মামলার পর নিজের জায়গা ফেরত পেলেন প্রকৃত মালিক নওগাঁয় প্রকাশ্যে ঠিকাদারকে কুপিয়ে জখম মামলার একঘন্টার মধ্যে পুলিশের হাতে সেই শান্তসহ গ্রেপ্তার ২ প্রতারণা মামলায় কারাগারে যাওয়া প্রধান শিক্ষক বহিষ্কার বাকেরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ১১ প্রার্থীর মনোনয়ন দাখিল বিশ্বনাথে ‘দাদু ভাই ছইল মিয়া ফাউন্ডেশন’র পক্ষ থেকে ঈদ পুর্ণমিলনী সভা বাকেরগঞ্জে যৌতুক মামলায় স্বামীর সাজা হুমকির প্রতিবাদে স্ত্রীর সংবাদ সম্মেলন মোহনগঞ্জ সরকারি কলেজে বর্ষবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত বাকেরগঞ্জ জেলা পুনরুদ্ধারের দাবিতে মানববন্ধন

কালীগঞ্জে ২ হাজার অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন মেহের আফরোজ চুমকি এমপি

করোনা সংক্রমণ রোধে এলাকার অসহায় গরিব ও দুঃস্থ পরিবারদের খাদ্য সহায়তা করতে তাদের পাশে এসে দাঁড়িয়েছে মানবতার নেত্রী মেহের আফরোজ চুমকি এমপি। এই মহামারি করোনাকালীন এলাকার কোনো মানুষ না খেয়ে থাকবেন আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি এমন প্রত্যয় নিয়ে ২ হাজার কর্মহীন, অসহায় গরিব ও দুঃস্থ মানুষের হাতে তুলে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার ও ত্রাণ সহায়তা।


পাশাপাশি ৮০ জন শিশুদের মধ্যে শিশু খাদ্য বিতরণ করেন কালীগঞ্জের উন্নয়নের নেত্রী মেহের আফরোজ চুমকি এমপি।

সরকারের বিধি নিষেধ মেনে কঠোর লকডাউনে যারা বাড়িতে অবস্থান করে কর্মহীন হয়ে পড়েছেন।তাদের খাদ্যাভাব দূর করার লক্ষ্যে কালীগঞ্জের শান্তি কন্যা মেহের আফরোজ চুমকি এমপি শনিবার সকালে কালীগঞ্জ উপজেলার নাগরী ইউনিয়ন পরিষদে উপস্থিত হয়ে এলাকার ৫ শত অসহায় গরিব ও দুঃস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার, ত্রাণ সহায়তা, শিশু খাদ্য ও গো-খাদ্য বিতরণ করেন।

পরে তিনি তুমলিয়া ইউনিয়ন পরিষদের গরিব ও অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করে থাকেন।

দুপুরে কালীগঞ্জ উপজেলার বাহাদুরসাদী ও জামালপুর ইউনিয়ন পরিষদের ১ হাজার কর্মহীন, অসহায় গরিব মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেন তিনি।

চারটি ইউনিয়ন পরিষদের ২ হাজার অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে কালীগঞ্জ উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সহযোগিতায় এই ঈদ উপহার, ত্রাণ সহায়তা, শিশু খাদ্য ও গো-খাদ্য বিতরণ করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন, কালীগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) মো.শিবলী সাদিক, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল মতিন সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এইচ এম আবু বকর চৌধুরী, উপজেলা আওয়ামী লীগে সাবেক সাধারণ সম্পাদক আব্দুল গণি ভূইয়া, ইউপি চেয়ারম্যান শাহাবুদ্দিন আহমেদ, আবু বকর বাক্কু, অলিউল ইসলাম অলি, খাইরুল আলম,জেলা আওয়ামী লীগের সদস্য তাসলিমা রহমান লাভলী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী হারুন অর রশিদ টিপুসহ দলীয় অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

এই সময় সংক্ষিপ্ত বক্তব্যে আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি বলেন, করোনার টিকা আসছে। আর কোনো সমস্যা হবে না। আরও টিকা আসবে এবং দেশের ৮০ ভাগ মানুষকে বিনামূল্যে টিকা দেয়া হবে। উপজেলাবাসীকে কঠোর লকডাউনের বিধি নিষেধ মেনে চলার আহবান জানিয়ে তিনি আরও বলেন, আমার নির্বাচনী এলাকায় কেউ না খেয়ে থাকবেন না।প্রয়োজন হলে ঘরে ঘরে খাবার পৌঁছে দিবো।

এসময় প্রতিটি ইউনিয়নে প্রতিটি প্যাকেটে চাউল, ডাল,আলু, তেল, লবন, বিতরণ করা হয়।

এবং ঈদের পূর্বেই প্রতিটি ইউনিয়নে আরো ২১শ পরিবারকে ভিজিএ এর আওতায় ১০ কেজি করে চাউল বিতরণ করা হবে।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD