1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
বাকেরগঞ্জ জেলা পুনরুদ্ধারের দাবিতে মানববন্ধন “গ্রীন মোহনগঞ্জ” এর সার্বিক সফলতা ও পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন জনাব সাজ্জাদুল হাসান এমপি। খালিয়াজুরীতে বাড়ির সীমানা নিয়ে বিরোধ লাঠির আঘাতে কৃষকের মৃত্যু নেত্রকোনা ডেভেলপমেন্ট ফোরামের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত ঈদের দিন পাহাড়ে বেড়াতে গিয়ে ৩ মোটরসাইকেল আরোহী নিহত মদন উপজেলা গোবিন্দশ্রী উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০১৯ ব্যাচের ইফতার ও দোয়া মাহফিল বরগুনায় স্বপ্নযাত্রী একতা ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করলেন সাজ্জাদুল হাসান এমপি ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান কাইয়ুম খান ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন রাশেদুল হাসান রাসেল

কালীগঞ্জে ৬ গরু চোরকে গণপিটুনি, নিহত ১

ছবিঃআর এম সি টিভি নিউজ

গাজীপুরের কালীগঞ্জে গরু চুরি করতে গিয়ে এলাকাবাসীর গণপিটুনিতে এক গরু চোর ঘটনাস্থলে নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও পাঁচজন। আহতের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

সোমবার (২৬ এপ্রিল) ভোরে উপজেলার নাগরী ইউনিয়নের উলুখোলা এলাকার কালিকুঠি গ্রামে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. শহীদুল ইসলাম।

নিহতের (৪২) নাম পরিচয় এখনো জানা যায়নি। আহতরা হলো, বগুড়ার সদর উপজেলার ক্ষেত্রদামা এলাকার বাবলার ছেলে দেলোয়ার হোসেন (২৮), একই জেলার শিবগঞ্জ উপজেলা গেওনা ভিন্নত এলাকার আক্তারের ছেলে নাহিদ মিয়া (৩০), একই উপজেলার তাতভৈরা এলাকার আব্দুর রশিদের ছেলে হাসান আলী (৩০), নওগাঁর তেজনন্দী পাতবাইন এলাকার মান্নানের ছেলে গাজী হোসেন (৩৫) ও টাঙ্গাইলের ফজর আলীর ছেলে আলমগীর হোসেন (৩৬)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার ভোরে গরু চোরের একটি চক্র উপজেলার নাগরী ইউনিয়নের কালিকুঠি গ্রামে গরু চুরি করতে যায়। এ সময় গ্রামবাসী টের পেয়ে তাদের হাতে নাতে ধরে ফেলে। পরে তারা দৌড়ে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসীর ডাক চিৎকারে শত শত লোক এসে তাদের ঘিরে ফেলে। এ সময় তাদের গণধোলাইয়ে চল্লিশোর্ধ এক গরু চোর ঘটনাস্থলেই মারা যায়।

খবর পয়ে নাগরী ইউপি চেয়ারম্যান অলিউল্লাহ, কালীগঞ্জ থানাধীন পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. রেজাউল করিম ঘটনাস্থলে যান এবং এলাকাবাসীকে শান্ত করেন। পরে পুলিশের সহায়তায় নিহতের মরদেহ ও আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক লুবনা খানম জানান, হাসপাতালে আনার আগেই একজনের মৃত্যু হয়েছে। আর বাকী আহতের চিকিৎসা চলছে। তবে আহতদের মধ্যে আলমগীর, নাহিদ ও গাজীর অবস্থা আশঙ্কাজনক।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেম মিজানুল হক বলেন, আহতদের চিকিৎসা চলছে। তারা সুস্থ হয়ে স্বাভাবিক হউক পরে তাদের সাথে কথা বলে নিহতের পরিচয় সনাক্ত করবো। এছাড়া আহতের কাছ থেকে কয়েকটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে বলেও জানা পুলিশের ওই কর্মকর্তা।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD