1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
একটি ছোট্ট ফেসবুক পোস্ট থেকে জন্ম নিতে পারে বন্ধুত্বের এক নতুন অধ্যায় আহত গ্রামবাসীদের পাশে এমপি সৌরেন্দ্রনাথ চক্রবর্ত্তী পণ্যবাহী ও গণপরিবহণে চাঁদাবাজির সময় হাতেনাতে ৩৩জনকে গ্রেফতার করেছে র‍্যাব-৫ শ্রীপুরে পিস্তল-গুলি-ইয়াবাসহ হত্যা মামলার আসামী গ্রেপ্তার আমি মানুষের পাশে ছিলাম, আছি ও থাকবো: চেয়ারম্যান প্রার্থী পলাশ পলাশকেই চায় নওগাঁর রাণীনগর উপজেলাবাসী শ্রীপুরে জামিল হাসান কালিয়াকৈরে সেলিম আজাদ চেয়ারম্যান পদে বিজয়ী জামালগঞ্জ উপজেলা নির্বাচনে আ.লীগের দুই প্রার্থীর মধ্যে ভোটের তুমুল লড়াই নেত্রকোনায়”নো হেলমেট নো ফুয়েল “এর অভিযান শুরু ভৈরবের র‍্যাবের হাতে আটক নান্দাইলের হত্যা মামলার নারী আসামির মৃত্যু

কালীগঞ্জ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান সংরক্ষিত ও সাধারণ ওয়ার্ড সদস্যদের শপথ গ্রহন

কাজী মুনজুর হোসেন, গাজীপুর জেলা প্রতিনিধিঃ

কালীগঞ্জ উপজেলার বাহাদুরসাদী, জামালপুর, মোক্তারপুর, তুমলিয়া, বক্তারপুর ও জাঙ্গালিয়া ৬ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান সংরক্ষিত ও সাধারণ ওয়ার্ড সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

১৮/ ০৭/ ২০২১ইং রোববার বিকেল তিনটার দিকে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো.শিবলী সাদিক।

ছয়টি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত ১৮ জন সংরক্ষিত নারী সদস্য ৫৪ জন সাধারণ ওয়ার্ড সদস্যদের শপথ বাক্য পাঠ করানো হয়।

এই সময় উপস্থিত ইউপির নবনির্বাচিত সদস্যদের উদ্দেশ্যে ইউএনও মো.শিবলী সাদিক বলেন, জনগণকে সেবার প্রত্যয় নিয়ে আপনারা নির্বাচনে বিজয়ী হয়েছেন। আমি আশা করছি, জনগণকে দেয়া অঙ্গীকার পূরণে আপনারা বদ্ধপরিকর।

বর্তমান করোনা ভাইরাস মহামারী রোধে সরকারের বিধি নিষেধ নিজেরা মেনে চলবেন। মাস্ক পড়ে নিজেরা চলাফেরা করবেন। যার যার ওয়ার্ডের জনসাধারণকে মাস্ক পড়ায় উদ্বুদ্ধ করে করোনা সংক্রমণ মোকাবেলায় গণসচেতনতা সৃষ্টি করবেন।

পাশাপাশি পাড়ায় মহল্লায়,অলিগলিতে ও চায়ের দোকানে অহেতুক বসে জনসাধারণ যাতে আড্ডা না দেয় সেদিকে খেয়াল রেখে তাদের স্বাস্থ্য বিধি মেনে চলার পরামর্শ দিবেন। করোনা ভাইরাস সংক্রমণ রোধে আমাদের সকলের সম্মিলিতভাবে কাজ করতে হবে। নিজেকে বাঁচতে হবে এবং পরিবারকে বাঁচানোর লক্ষ্যে গণসচেতনতা সৃষ্টি করতে হবে।

এই সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন অফিসার ফারিজা নুর।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD