1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
সোমবার, ১৭ জুন ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বরগুনাবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন লায়ন মোঃ ফারুক রহমান নান্দাইলের মোয়াজ্জেমপুর ইউনিয়নে অসহায় ও গরীবদের জন্য দেওয়া ভিজিএফ’র চাল বিতরণে হরিলুট ভূরুঙ্গামারীতে আদম ব্যবসায়ীর জমজমাট ব্যবসা বসতবাড়ির ভিটা হারাচ্ছেন সাধারণ মানুষ নিখোঁজ সংবাদ নান্দাইলে সন্ত্রাসীদের হামলায় আহত প্রবীণ সাংবাদিক জালাল উদ্দীন মন্ডল খালিয়াজুরীতে সংসদ সদস্য সাজ্জাদুল হাসানের ঐচ্ছিক তহবিল থেকে অনুদান প্রদান নওগাঁয় ছেলের লাঠির আঘাতে প্রাণ গেলো বাবার নওগাঁয় নিজ বাড়ির সামনে খুন হলেন মাতব্বর নওগাঁয় ডিবি পুলিশের অভিযান ১০১ কজি গাঁজাসহ গ্রেফতার-২ ভূরুঙ্গামারীতে সিটি প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি হলেন সাংবাদিক কাজল ও সাধারণ সম্পাদক সাংবাদিক রফিকুল

কুড়িগ্রামে টানা ১৪ ঘন্টার অভিযানে ২৪ ঘন্টা পূর্বেই ঘাতক স্বামীকে গ্রেফতার করলো পুলিশ

মোঃ রফিকুল ইসলাম, স্টাফ রিপোর্টার

আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সম্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে নিরলসভাবে কঠোর পরিশ্রম করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ। বিভিন্ন সময়ে সংঘঠিত অপরাধে জড়িত নাগরিকদের আইনের আওতায় আনার লক্ষ্যে সার্বক্ষণিকভাবে কাজ করে যাচ্ছে পুলিশ।
ভিকটিম মোছাঃ মৌসুমী আক্তার (২০) এর প্রায় ০৪ বৎসর পূর্বে মোঃ রাশেদ আলী (২৭) এর সাথে বিবাহ হয়। বিবাহের পর হতে ভকটিমের স্বামী ও শশুর শাশুরী ভিকটিমের পিতার নিকট হতে যৌতুকের টাকা নিয়ে আসার জন্য শারীরিক ও মানসিকভাবে নির্যাতনসহ মারপিট করে। ভিকটিমের পিতা গরীব হওয়ায় ভিকটিম তার শুর বাড়ির অমানবিক নির্যাতন সহ্য করে সংসার করে আসছিলো। ঘটনার দিন গত ০৭ আগস্ট সকাল আনুমানিক ১০.০০ ঘটিকার সময় যৌতুক লোভী আসামীগন যৌতুকের টাকা না পেয়ে ভিকটিমকে মারপিট করে। মারপিটের ফলে ভিকটিম অসুস্থ্য হলে গেলে চিকিৎসা না করে বাড়ীতে ফেলে রাখেন। পরবর্তীতে ভিকটিমের পরিবারের লোকজন সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে ভিকটিমকে নিস্তেজ/অচেতন অবস্থায় উদ্ধার করে গত ০৮ আগস্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ফুলবাড়ী, কুড়িগ্রামে নিয়ে এসে ভর্তি করান। পরবর্তীতে ভিকটিম মৌসুমী আক্তার (২০) উক্ত হাসপাতালে ০৫ দিন চিকিৎসাধীন থেকে গত ১২ আগস্ট রাতে মৃত্যুবরণ করেন। উক্ত ঘটনায় ফুলবাড়ী থানায় নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজুর পর তাৎক্ষণিকভাবে ফুলবাড়ী থানা পুলিশ বিষয়টি আমলে নিয়ে মামলা রুজুর পরপরই টানা ১৪ ঘন্টার অভিযানে ২৪ ঘন্টার পূর্বেই ঘাতক স্বামীকে গ্রেফতার করে।
কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রুহুল আমীন বলেন, ফুলবাড়ী থানায় নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজুর সাথে সাথে ফুলবাড়ী থানার একটি চৌকস টিম টানা ১৪ ঘন্টা অভিযান পরিচালনা করে ফুলবাড়ী থানাধীন ভাঙ্গামোড় এলাকা থেকে ঘাতক স্বামীকে গ্রেফতার করে। নিরাপদ কুড়িগ্রামের লক্ষ্যে আমাদের এই অভিযান অব্যহত থাকবে। আমরা সকলের সম্মিলিত সহযোগিতা কামনা করি।
টেকসই নিরাপত্তা ও উন্নয়নের নির্মোহ সারথী কুড়িগ্রাম জেলা পুলিশ।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD