1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
সোমবার, ১৭ জুন ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বরগুনাবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন লায়ন মোঃ ফারুক রহমান নান্দাইলের মোয়াজ্জেমপুর ইউনিয়নে অসহায় ও গরীবদের জন্য দেওয়া ভিজিএফ’র চাল বিতরণে হরিলুট ভূরুঙ্গামারীতে আদম ব্যবসায়ীর জমজমাট ব্যবসা বসতবাড়ির ভিটা হারাচ্ছেন সাধারণ মানুষ নিখোঁজ সংবাদ নান্দাইলে সন্ত্রাসীদের হামলায় আহত প্রবীণ সাংবাদিক জালাল উদ্দীন মন্ডল খালিয়াজুরীতে সংসদ সদস্য সাজ্জাদুল হাসানের ঐচ্ছিক তহবিল থেকে অনুদান প্রদান নওগাঁয় ছেলের লাঠির আঘাতে প্রাণ গেলো বাবার নওগাঁয় নিজ বাড়ির সামনে খুন হলেন মাতব্বর নওগাঁয় ডিবি পুলিশের অভিযান ১০১ কজি গাঁজাসহ গ্রেফতার-২ ভূরুঙ্গামারীতে সিটি প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি হলেন সাংবাদিক কাজল ও সাধারণ সম্পাদক সাংবাদিক রফিকুল

কুড়িগ্রাম জেলা পুলিশ বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত হয়

মোঃ রফিকুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ঘোষিত আগামীর ‘স্মার্ট বাংলাদেশ’ গঠনের প্রত্যয়ে বহুমাত্রিক উপায়ে সার্বক্ষণিক কাজ করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ। যেকোন টেকসই উন্নয়নের প্রধানতম পূর্বশর্ত টেকসই নিরাপত্তা, যা নিশ্চিত করতে সম্মিলিতভাবে নিরন্তন নিরলস পরিশ্রম করে যাচ্ছে পুলিশ।
এরই ধারাবহিকতায় অদ্য ২৯ আগস্ট ২০২৩ তারিখ সন্মানিত নাগরিকদের টেকসই নিরাপত্তা নিশ্চিত ও অধিকতর বেগবান হয়ে সেবা প্রদানের লক্ষ্যে অভ্যন্তরীন শৃঙ্খলা, দক্ষতা,পেশাদারিত্ব, ও কল্যাণের নিমিত্তে কুড়িগ্রাম জেলা পুলিশের বিশেষ মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মান্যবর মোঃ আব্দুল বাতেন বিপিএম, পিপিএম সুযোগ্য ডিআইজি, বাংলাদেশ পুলিশ, রংপুর রেঞ্জ, রংপুর মহোদয়। আরো উপস্থিত ছিলেন কুড়িগ্রামের পুলিশ সুপার জনাব আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব মোঃ রুহুল আমীন, উলিপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোহাম্মদ মহিবুল ইসলাম, কুড়িগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব এ.কে.এম. ওহিদুন্নবী, অতিরিক্ত পুলিশ সুপার সিআইডি জনাব মোঃ আরমান হোসেন, ভূরুঙ্গামারী সার্কেলের সহকারী পুলিশ সুপার জনাব মোঃ মোর্শেদুল হাসান, পিপিএম, সহকারী পুলিশ সুপার (স্টাফ অফিসার টু ডিআইজি) রংপুর রেঞ্জ জনাব রাফে সাদমান হুসাইন মোঃ আদেল, কুড়িগ্রাম পুলিশ হাসপাতালের মেডিকেল অফিসার জনাব মোঃ আখতারুজ্জামান, সকল থানা/ইউনিট ইনচার্জ সহ বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।
২৯ জুলাই ২০২৩ সকাল ১১ঃ০০ ঘটিকায় পুলিশ লাইন্সের মাল্টিপারপাস ড্রিলশেডে বিশেষ কল্যান সভায় উপস্থিত হন রংপুর রেঞ্জের সুযোগ্য ডিআইজি জনাব মোঃ আব্দুল বাতেন বিপিএম, পিপিএম মহোদয়।
বিশেষ এই কল্যাণ সভায় রেঞ্জ ডিআইজি মহোদয় জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যদের সাথে বিভিন্ন বিষয়ে আলোচনা করেন। বিভিন্ন সমস্যা সম্পর্কে অবগত হন এবং সমস্যা সমাধানে দায়িত্বশীলদের সুনির্দিষ্ট নির্দেশনা প্রদান করেন। একই সাথে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ঘোষিত স্মার্ট বাংলাদেশের স্মার্ট পুলিশ গঠনে বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যদের কাছে উদ্ভাবনী সৃজনশীল ধারনা ও প্রস্তাবনা সমূহ শুনেন এবং কার্যকরী ব্যবস্থা ও সদাশয় সরকারের যথাযথ কর্তৃপক্ষের সাথে পত্রালাপের বিষয়ে অবগত করেন। এবং আগত সময়ের যে কোন চ্যালেঞ্জ মোকাবিলায় আগের থেকে আরো বেগবান হয়ে কাজ করার জন্য সকল ইউনিট ইনচার্জদের প্রেরণা ও প্রেষণা প্রদান করেন সুযোগ্য রেঞ্জ ডিআইজি মহোদয়। জাতির পিতার আদর্শে অনুপ্রাণিত হয়ে মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়ন প্রক্রিয়াকে টেকসই করতে টেকসই নিরাপত্তা ও স্থিতিশীলতার জন্য ব্যক্তিস্বার্থের উপরে উঠে দেশসেবার জন্য দূর্বার পুলিশিং করার নির্দেশনাও প্রদান করেন প্রধান অতিথি মহোদয়।
কল্যান সভা শেষে পুলিশ লাইন্সে ‘সবুজ করি কুড়িগ্রাম’ কর্মসূচির অংশ হিসেবে ফলজ বৃক্ষরোপণ করেন এবং পুলিশ সুপারের কার্যালয় কনফারেন্স রুমে কুড়িগ্রাম জেলা পুলিশের সকল ইউনিট ইনচার্জদের উপস্থিতিতে বিশেষ আইন-শৃঙ্খলা ও অপরাধ পর্যালোচনা সভায় কুড়িগ্রাম জেলার সার্বিক আইন শৃঙ্খলা ও গুরুত্বপূর্ণ মামলার বিষয়ে আলোচনা করেন।
টেকসই নিরাপত্তা ও উন্নয়নের নির্মোহ সারথী কুড়িগ্রাম জেলা পুলিশ।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD