1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বুধবার, ১৯ জুন ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
হাওর বেষ্টিত শাল্লায় বন্যা আতঙ্ক বিরাজ করছে নওগাঁয় কোরবানির পশুর চামড়ার প্রকৃত দাম না পেয়ে হতাশা প্রকাশ করেছেন কুরবানীদাতারা সুনামগঞ্জ শহরে পানি ঈদের আনন্দ মাটি বরগুনাবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন লায়ন মোঃ ফারুক রহমান নান্দাইলের মোয়াজ্জেমপুর ইউনিয়নে অসহায় ও গরীবদের জন্য দেওয়া ভিজিএফ’র চাল বিতরণে হরিলুট ভূরুঙ্গামারীতে আদম ব্যবসায়ীর জমজমাট ব্যবসা বসতবাড়ির ভিটা হারাচ্ছেন সাধারণ মানুষ নিখোঁজ সংবাদ নান্দাইলে সন্ত্রাসীদের হামলায় আহত প্রবীণ সাংবাদিক জালাল উদ্দীন মন্ডল খালিয়াজুরীতে সংসদ সদস্য সাজ্জাদুল হাসানের ঐচ্ছিক তহবিল থেকে অনুদান প্রদান নওগাঁয় ছেলের লাঠির আঘাতে প্রাণ গেলো বাবার

কুড়িগ্রাম ব্যাটালিয়নের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন

মোঃ রফিকুল ইসলাম, স্টাফ রিপোর্টার

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কুড়িগ্রাম ব্যাটালিয়ন (২২ বিজিবি) কর্তৃক বিভিন্ন কর্মসূচী পালন করা হয়।
আজ ১৫ আগস্ট রোজ মঙ্গলবার স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে কুড়িগ্রাম ব্যাটালিয়ন (২২ বিজিবি) কর্তৃক বিভিন্ন কর্মসূচীর আওতায় ব্যাটালিয়ন সদর সহ সকল বিওপিতে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়। বঙ্গবন্ধুর আত্নজীবনীমূলক এবং বাংলাদেশ রাইফেলস এর ৩য় রিক্রুট ব্যাচ সমাপনী কুচকাওয়াজ এর প্রমাণ্য চিত্র প্রদর্শন করা হয়। প্রমাণ্য চিত্র প্রদর্শন শেষে বঙ্গবন্ধুর জীবনীর উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ইউনিট মসজিদে কোরআন খতম সহ যোহরের নামাজের পর বিশেষ দোয়ার ব্যবস্থা করা হয়। বর্ডার গার্ড পাবলিক স্কুল, কুড়িগ্রাম এর ব্যবস্থাপনায় ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে বঙ্গবন্ধুর জীবনীর উপর আলোচনা সভা এবং বিশেষ দোয়ার ব্যবস্থা করা হয়। উপশাখা সীপকস, কুড়িগ্রাম এর চিলড্রেন ক্লাবের ব্যবস্থাপনায় বঙ্গবন্ধু ও স্বাধীনতার উপর চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এছাড়াও কুড়িগ্রাম সদর উপজেলার যাত্রাপুর ৮ নং ওয়ার্ডের ধরলারপাড়এবং যাত্রাপুর গ্রামের আশেপাশের অসহায়, হতদরিদ্র জনসাধারণ ও ২০০টি পরিবারের মাঝে শুকনা খাদ্য সামগ্রী এবং ৫০০ জনের অধিক জনসাধারণের মধ্যে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়। এছাড়াও ধরলারপাড় কওমী মাদ্রাসা প্রাঙ্গনে ১৪০ জন এতিম ছাত্রদের মধ্যে দুপুরের খাবার বিতরণ করা হয়। বর্ণিত দিবস উপলক্ষ্যে আয়োজিত সকল অনুষ্ঠান লেঃ কর্ণেল মোঃ আব্দুল মোত্তাকিম, এসপিপি, পিএসসি, জি, অধিনায়ক, কুড়িগ্রাম ব্যাটালিয়ন (২২ বিজিবি) এর সার্বিক দিক নির্দেশনা এবং ভারপ্রাপ্ত এ্যাডজুটেন্ট এডি মোঃ ইউনুছ আলী এর তত্ত্বাবধানে সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। এছাড়াও উক্ত অনুষ্ঠান সমূহে কুড়িগ্রাম ব্যাটালিয়ন (২২ বিজিবি) এর বিভিন্ন পদবীর সদস্যগণ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD