1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মিজানুর রহমান আকন্দ টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজে অমর ২১ ফেব্রুয়ারি প্রভাতফেরী ও পুষ্পস্তবক অর্পন বাকেরগঞ্জে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন ইয়াংছা উচ্চ বিদ্যালয়ে মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে অতিরিক্ত আইজিপি হলেন বাকেরগঞ্জের কৃতি সন্তান বশির আহমেদ বাড়ি থেকে বের হয়ে আর ফেরা হলোনা কলেজ শিক্ষার্থী লাকির বান্দরবান জেলা পরিষদের পক্ষ থেকে ইয়াংছা বাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থসহ ত্রাণ সামগ্রী ভিতরণ লামার ইয়াংছা বাজারে ভয়াবহ আগুন, কয়েক কোটি টাকার ক্ষয়ক্ষতি শ্রীপুরে, মাওনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গ্রেফতার ভুল তথ্য প্রকাশের প্রতিবাদ জানিয়ে লামায় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হোসাইন চৌধুরী’র সংবাদ সম্মেলন কুড়িগ্রামে মাদক বিরোধী জনসচেতনতা সভা ও প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

কুমিল্লায় এক দিনে করোনা মৃত্যু ১০জনের, শনাক্ত ২০৯

  • হাসান খাঁন পাঠান,কুমিল্লা জেলা প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১ / ইপেপার প্রিন্ট ইপেপার প্রিন্ট

কুমিল্লায় বেড়ে চলেছে করোনাভাইরাসে আক্রান্ত ও মৃতের সংখ্যা। নিয়ন্ত্রণে আসছে না পরিস্থিতি। গত ২৪ ঘণ্টায় জেলায় ২০৯জনের করোনা শনাক্ত হয়েছে।

আক্রান্তের হার ৪৩দশমিক ৫ শতাংশ। এ সময় করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন আরও দশজন।

এসব তথ্য বিকাল ৪টা ২০ মিনিট দিকে নিশ্চিত করেছেন জেলার সিভিল সার্জন মীর মোবারক হোসাইন।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী ২২ জুলাই বিকেল থেকে ২৩ জুলাই বিকেল পর্যন্ত ২৪ ঘণ্টায় কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের ল্যাবে ৪৮১টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ২০৯ জনের করোনা শনাক্ত হয়েছে।

আক্রান্তদের মধ্যে ২৬জনই কুমিল্লা সিটি করপোরেশনের বাসিন্দা। বাকিদের মধ্যে আর্দশ সদরের ১৩, সদর দক্ষিণে ২, বুড়িচংয়ের ৫, ব্রাহ্মণপাড়ার ১, চান্দিনার ৩৯, চৌদ্দগ্রামের ৩, দেবিদ্বারের ৫, লাকসামের ১, নাঙ্গলকোটের ১৩, বরুড়ার ১৬, দাউদকান্দি ৩২,লালমাই ১৩, হোমনায় ১৭, মুরাদনগরের ৫, মনোহরগন্জ ১৪, তিতাস ১,মেঘনায় ৩ জন শনাক্ত হয়েছেন।

মৃতদের মধ্যে চান্দিনায়৩,সদর দক্ষিণে ২, ব্রাহ্মণপাড়ার ১, মনোহরগন্জ ১, তিতাস ১, দেবিদ্বারের১,লাকসাম ১জন।

জেলায় এখন পর্যন্ত ২২হাজার ৮৬৬ জনের করোনা শনাক্ত হয়েছে। করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৬৪১জন।

গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২৫৯জন। এ নিয়ে জেলায় সুস্থ ব্যক্তির সংখ্যা দাঁড়াল ১৩ হাজার ৯১৫।

সিভিল সার্জন মীর মোবারক হোসাইন বলেন,কুমিল্লায় আশঙ্কাজনক হারে বেড়ে চলেছে করোনায় আক্রান্তের সংখ্যা। পাশাপাশি বেড়েছে মৃত্যুর সংখ্যাও। যদি এ মুহুর্তেও মানুষের মাঝে সচেতনতা না বাড়ে, তাহলে পরিস্থিতি আরও ভয়াবহ হবে।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD