1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় আবারও ৭ দিনের লোকডাউন ব্যবস্থা নিতে মাঠে নেমেছে কুষ্টিয়া জেলা পুলিশ

সম্প্রতি আশঙ্কাজনক হারে কুষ্টিয়াতে করোনায় আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় উদ্ভুত পরিস্থিতি মোকাবেলায় এক এলাকা হতে অন্য এলাকায় চলাচল বন্ধে জনাব মোঃ খাইরুল আলম, সুযোগ্য পুলিশ সুপার, কুষ্টিয়া মহোদয় সরেজমিনে এবং সার্বিক তত্ত্বাবধায়নে শহরের ১) বারখাদা ত্রিমোহনী মোড়, ২) বটতৈল মোড়, ৩) লাহিনী বটতৈল মোড়, ৪) মোল্লাতেঘরিয়া মোড়, ৫) মিলপাড়া রেলক্রসিং, ৬) হরিপুর শেখ রাসেল সংযোগ সেতুর উত্তর প্রান্ত, ৭) জগতি রেল বাজারসহ বিভিন্ন প্রবেশ পথে চেকপোস্ট বসানো হয়েছে। উল্লেখ্য, করোনাকালে সাময়িক সময়ের জন্য উল্লেক্ষিত চেকপোস্ট ডিউটি গুলো থ্রি হুইলারসহ সকল যানবাহন শহরে প্রবেশের বিধিনিষেধ প্রতিপালন নিশ্চিত করতে কাজ করছে জেলা পুলিশ।

পুলিশ সুপার মহোদয় কুষ্টিয়া শহরে চলমান এই বিধিনিষেধ মান্য করে পুলিশকে সহায়তা করার জন্য সংশ্লিষ্ট সবাইকে অনুরোধ করেন। করোনা ভাইরাসের সংক্রমন প্রশমনে সকলকে ঘরে অবস্থানের জন্য অনুরোধ করা হচ্ছে।কেউ অযথা ঘরের বাহিরে বের হয়ে আইন অমান্য করলে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
এছাড়া করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তির বাড়িসহ পুরো এলাকা লকডাউন এবং আক্রান্ত ব্যক্তিকে আইসোলেশনে রাখার ব্যবস্থা করা হচ্ছে। আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে আসা ব্যক্তিদের চিহ্নিত করে কোয়ারেন্টাইন নিশ্চিত করা হচ্ছে।

সামাজিক দুরুত্ব বজায় রাখার বিষয়টি নিশ্চিতকল্পে ২৪ ঘন্টার জন্য পুলিশ পেট্রল জোরদার করা হয়েছে । এখানে উল্লেখ্য যে বর্ণিত বিধিনিষেধ ১৯ জুন ২০২১ থেকে আগামী ২৫ জুন,২০২১ খ্রিঃ পর্যন্ত প্রযোজ্য হবে।

এ সময় উপস্থিত ছিলেন জেডি এন এস আই, ও জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ),কুষ্টিয়া, অফিসার ইনচার্জ, কুষ্টিয়াসহ জেলা পুলিশের অফিসার ফোর্স

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD