1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় যৌতুকের দাবিতে গৃহবধুকে পিটিয়ে হত্যা স্বামী গ্রেফতার

কুষ্টিয়ার মিরপুরে যৌতুকের দাবীতে পলি খাতুন নামের ১ সন্তানের জননীকে নির্মম নির্যাতন এবং হাতুড়ি ও শাবল দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে পলির স্বামী আবু বক্কর ও তার বাবা আইয়ুব আলী এবং মা আকলিমা খাতুনের দিকে। এই ঘটনায় পুলিশ পলির স্বামী আবু বক্করকে গ্রেফতার করলেও বাকিরা পলাতক আছে।

নির্যাতনের পর ১০ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে গতকাল শুক্রবার বিেেকলে পলি খাতুন মারা যায়।
নিশংস এই ঘটনায় স্তম্ভিত এলাকার সাধারন মানুষ। তারা এই ঘটনার সাথে জড়িদের দুষ্টান্তমুলক শাস্তির দাবী করেছেন।

আর পুলিশ বলছে অতিদ্রুত ঘটনার সাথে জড়িত বাকি আসামীদের গ্রেফতার করা হবে।

পলির ভাই আকতারুজ্জামান বাবু জানায়, কুষ্টিয়ার মিরপুর উপজেলার খয়েরপুর গ্রামের রফিকুল ইসলামের মেয়ে তার ছোট বোন পলি খাতুনের সাথে একই গ্রামের আইয়ুব আলীর ছেলে আবু বক্করের সাথে ৭ বছর আগে পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের কিছু দিন পর থেকেই যৌতুকের দাবীতে পলির উপর নির্যাতন চালাতো আবু বক্কর এবং তার পরিবারের সদস্যরা। এই কথা জানার পর বোনের শুখের কথা ভেবে বিভিন্ন সময় বক্করের চাহিদা মতো নগদ টাকাসহ স্বর্নালংকার সহ অনেক কিছুই দেয় পলির ভাই বাবু।
 
এতকিছুর পরও নির্যাতনের মাত্রা কমে না। এরই মধ্যে মাদক ব্যাবসা এবং মাদক সেবনে অভ্যস্ত হয়ে ওঠে বক্কর। তারপর পর থেকে নির্যাতনের মাত্রা আরো বেড়ে যায়। তারই ধারাবাহিকতায় গত ০২ জুন তারিখ রাতে মদ্যপ অবস্থায় পলির ভাইয়ের কাছ থেকে টাকা এনে দিতে বলে। এতে অস্বীকার করলে পলিকে ঘরের মধ্যে বেধে রাতভর দফায় দফায় হাতুড়ী এবং শাবল দিয়ে নির্মম ভাবে পেটাতে থাকে বক্কর ও তার বাবা মা। নির্যাতনের একপর্যায়ে পলির মাথা এবং শরিরের বিভিন্ন অংশ ফেটে প্রচুর রক্তক্ষরন হয়ে গুরুত্বর আহত হলে পলির শশুর শাশুড়ী এবং ঘতক স্বামী গোপনে পলিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতলে নিয়ে যায়। সকালে খবর পেয়ে পলির ভাই আকতারুজ্জামান বাবু হাসপাতালে গেলে তাকে দেখে সেখান থেকে পালিয়ে যায় ঘাতকরা।

কুষ্টিয়া জেনালের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পলির অবস্থার অবনতি হলে তাকে ঢাকা নিউরো সাইন্স হাসপাতালে নেয়া হয় সেখানে ১০ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে শুক্রবার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় পলি মুত্যুবরন করেন।
নিশংস এই ঘটনায় স্তম্ভিত এলাকার সাধারন মানুষ। তারা এই ঘটনার সাথে জড়িদের দুষ্টান্তমুলক শাস্তির দাবী করেছেন।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা জানান, এই ঘটনায় নিহত পলির ভাই আকতারুজ্জামান বাবু বাদী হয়ে পলির স্বামী আবু বক্কর, বক্করের বাবা আইয়ুব আলী মা আকলিমা খাতুনসহ ৪ জনের বিরুদ্ধে মিরপুর থানায় একটি হত্যা মামলা দয়ের করেছে। এই ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে আবু বক্করকে গ্রেফতার করেছে। এই ধরনের ঘটনার সাথে জড়িত বাকি আসামীদেরকে খুব তারাতারি গ্রেফতার করা হবে

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD