1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন

কুষ্টিয়া আব্দালপুরের মেম্বার প্রাথী ২৭৭পিস ইয়াবাসহ আটক

গতকাল মঙ্গলবার দুপুরে কুষ্টিয়া র‌্যাব-১২, সিপিসি-১, অভিযান চালিয়ে ২৭৭ পিচ ইয়াবা সহ আব্দালপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ফিরোজ গ্রেফতার হয়েছে। জানা যায়, ফিরোজ আব্দালপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী হিসেবে প্রচারণা চালিয়ে আসছিল। তিনি মাদক ব্যবসা করে এলাকার যুবসমাজকে ধ্বংসের মুখে ঠেলে দিয়েছে। দীর্ঘদিন ধরে তিনি মাদকের ব্যবসা চালিয়ে আসছিল।

এলাকায় প্রভাবশালী হওয়ায় তার এই মাদক ব্যবসার প্রতিবাদ করার কেউ সাহস পাচ্ছিল না। ইতিপূর্বে তার মা ও ভাই মিরাজ মাদকসহ প্রশাসনের হাতে আটক হয়ে জেল খেটেছে। মাদকের টাকাই তিনি জনপ্রতিনিধি হওয়ার স্বপ্ন দেখছিলেন। এই মাদক ব্যবসায়ী তার মাদকসেবী ছেলেদের দিয়ে নির্বাচনের প্রচারণা চালিয়ে আসছিল। বিশ্বস্ত সূত্রে জানা যায়, ফিরোজ ছিল ইবি থানা এলাকার ইয়াবা ডিলার। তার এই ইয়াবা লক্ষ্মীপুর বাসস্ট্যান্ড এলাকার আজিজ, ১১ মাইল এলাকার বাদশা ও বিষ্ণুদীয়া গ্রামের কলম সাধু বিক্রয় করে। এই কলম সাধু অন্য সব বিক্রেতাদের থেকে অনেক এগিয়ে।

কলম সাধু ইসলামী বিশ্ববিদ্যালয় গেট, পিয়ারপুর, হরিনারায়নপুর এলাকায় ব্যাপক আকারে গাঁজা ও ইয়াবা সাপ্লাই দেয়। কুষ্টিয়া র‌্যাব-১২, সিপিসি-১ প্রেসবিজ্ঞপ্তিতে জানান, কুষ্টিয়া ক্যাম্পের র‌্যাবের একটি চৌকষ অভিযানকি দল অদ্য ২৫ মে ২০২১ ইং তারখি সময় ১টা ১৫ মিনিটের সময় কুষ্টিয়া ইবি থানাধীন লক্ষ্মীপুর গ্রামস্থ ধৃত ফিরোজের বাড়ির সামনে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ২৭৭ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামি হলেন, কুষ্টিয়া ইবি থানাধীন লক্ষীপুর গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে ফিরোজ আহমেদ (৩৯)। তার বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD