1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন

কুষ্টিয়া ভেড়ামারায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুইজন নিহত

নিহত মো. ময়নাল হক মিল্টন (২৪) উপজেলার মোকারমপুর গোলাপনগর গ্রামের বাজারপাড়ার স্যানিটারি ব্যবসায়ী মোমিন আলীর ছেলে। এক বছর আগে মালদ্বীপ থেকে দেশে ফিরেছেন। তিনি তার বাবাকে ব্যবসায়িক কাজে সহযোগিতা করতেন। শাকিল আহমেদ (২২) আহমেদ একই এলাকার আলম আলীর ছেলে। শাকিল বেকার, কয়েক বছর আগে লেখাপড়া বাদ দিয়েছেন। শাকিল ও মিল্টন বন্ধু।

পুলিশ, নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শাকিল ও মিল্টন মোটরসাইকেলে বিকেলে গোলাপনগর এলাকা থেকে ভেড়ামারা বাজারের দিকে যাচ্ছিলেন। ফারাকপুর গ্রামের গোরস্থান এলাকায় বাঁকা পুলের সংলগ্ন রাস্তায় গেলে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল রাস্তার ওপর পড়ে যান। তাদের উদ্ধার ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডা. নুরুল আমীন বলেন, মাথা, হাত-পাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়ে অতিরিক্ত রক্তক্ষরণে তাদের মৃত্যু হয়।
ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল ঢাকা পোস্টকে বলেন, পুলিশ যাওয়ার আগেই মরদেহ বাড়িতে নিয়ে যান স্বজনরা। অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

মকারিমপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল সালাম বলেন, তাদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD