1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
মঙ্গলবার, ০৫ ডিসেম্বর ২০২৩, ১০:০৯ অপরাহ্ন
শিরোনাম :
শ্রীপুরে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-২, উদ্যোগে  বাড়ির মালিক শ্রমিকদের  যৌথ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে কুড়িগ্রাম ৩ জন কুখ্যাত মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ শাল্লায় শ্রীশ্রী জগন্নাথ জিউর আখড়ায় দায়িত্বরত সেবাইতকে মহন্ত টিকা প্রদান স্বতন্ত্র প্রার্থী হলেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম খালিয়াজুরীতে মুক্তিযোদ্ধার বাড়িতে হামলা-ভাঙচুর, আহত ৭ স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেছেন বর্তমান এমপি তুহিন রাঙ্গাঝিরি মোঃ ইউনুছ চৌঃ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্লাস পার্টি অনুষ্ঠিত সুনামগঞ্জ ১ আসনে চমক দেখালেন রঞ্জিত সরকার তাজরীন ট্রাজেডির ১১ বছর: নিহতদের প্রতি বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা বাঁশের ব্রীজই এখন এলাকাবাসীর ভরসা

কেন্দুয়ায় মাছ রক্ষায় অবৈধ বাঁধ অপসারণ সরঞ্জাম জব্দ

নেত্রকোনার কেন্দুয়ায় বিলে অবৈধ মৎস্য নিধন বন্ধে বাঁধ অপসারণসহ মাছ ধরার সরঞ্জাম জব্দ। উপজেলার চিরাং ইউনিয়নের দুল্লী গ্রামের সামনের দিগলা বিলে এই অভিযান পরিচালনা করা হয়। এসময় অবৈধ বাঁধ অপসারণ করে ৭০টি বাইড় (ফিস ট্রেপ) জব্দ করা হয়েছে। এছাড়াও একই বিল থেকে দুইটি খড়া জাল ও উপজেলার সূতিসাইডুলী নদী সংলগ্ন খাল থেকে প্রায় ৭০০ফুট লম্বার একটি খনা (বেড়) জাল জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার কেন্দুয়া উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা সাজ্জাদ হোসেনের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়েছে। সাথে ছিলো কেন্দুয়া থানার পুলিশ। কেন্দুয়া উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা সাজ্জাদ হোসেন সত্যতা নিশ্চিত করেছেন। তিন বলেন, গোপন সংবাদে খবর পেয়ে তারা উপজেলার চিরাং ইউনিয়নের দুল্লী গ্রামের সামনের দিগলা বিলে অভিযান পরিচালনা করেন।
এসময় পুলের ঘাট নামক স্থান থেকে ৭০টি বাইড় (ফিস ট্রেপ) ও দুইটি খড়া জাল জব্দ করা হয়। সেই সাথে উপজেলার কান্দিউড়া ইউনিয়নের তারাকান্দিয়া গ্রামের সূতিসাইডুলী নদী সংলগ্ন খাল থেকে প্রায় ৭০০ফুঁট লম্বার একটি বেড় (খনা) জাল জব্দ করে তা বিনষ্ট করা হয়েছে।

তিনি আরো বলেন, যারা বিলে অবৈধভাবে বাঁধ দিয়ে মাছ নিধন করছিলেন তাদের কাউকে অভিযান পরিচালনার সময় পাওয়া যায় নি। তাই কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে তাদেরকে আটক করতে এ অভিযান অব্যাহত আছে বলেও জানান তিনি।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD