1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
মঙ্গলবার, ০৫ ডিসেম্বর ২০২৩, ০৮:২৯ অপরাহ্ন
শিরোনাম :
শ্রীপুরে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-২, উদ্যোগে  বাড়ির মালিক শ্রমিকদের  যৌথ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে কুড়িগ্রাম ৩ জন কুখ্যাত মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ শাল্লায় শ্রীশ্রী জগন্নাথ জিউর আখড়ায় দায়িত্বরত সেবাইতকে মহন্ত টিকা প্রদান স্বতন্ত্র প্রার্থী হলেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম খালিয়াজুরীতে মুক্তিযোদ্ধার বাড়িতে হামলা-ভাঙচুর, আহত ৭ স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেছেন বর্তমান এমপি তুহিন রাঙ্গাঝিরি মোঃ ইউনুছ চৌঃ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্লাস পার্টি অনুষ্ঠিত সুনামগঞ্জ ১ আসনে চমক দেখালেন রঞ্জিত সরকার তাজরীন ট্রাজেডির ১১ বছর: নিহতদের প্রতি বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা বাঁশের ব্রীজই এখন এলাকাবাসীর ভরসা

কেশবপুরে আম পাড়তে গিয়ে এক স্কুল ছাত্রের মৃত্যু

যশোর জেলা, কেশবপুর উপজেলায় আম পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে হুসাইন নামের এক স্কুল ছাত্র মৃত্যু হয়েছে । বৃহস্পতিবার সকালে উপজেলার ধর্মপুর গ্রামের ঘটনা ঘটে। সে কেশবপুর উপজেলার বারুইহাটী গ্রামের নূর ইসলাম সরদারের ছেলে। হুসাইন স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র ছিল।
পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, কেশবপুর উপজেলার বারুইহাটী গ্রামের নূর ইসলাম সরদারের ছেলে হুসাইন (১২) একই উপজেলার ধর্মপুর গ্রামে তার নানার বেড়াতে যায়। বৃহস্পতিবার সকালে নানার বাড়ির পাশে গাছে আম পাড়তে গিয়ে অসাবধনতাবসত গাছ থেকে নিচে পড়ে যায়। পরে আহত অবস্থায় তাঁকে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার আহসানুল মিজান রুমী বলেন, হুসাইনকে (১২) মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়।
এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দিন বলেন, হুসাইনের মৃত্যুর ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থানায় লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD