1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন

খানখানাপুর ইউনিয়নে ঈদ উপলক্ষে অসহায় ও হতদরিদ্রদের মাঝে (১৮৭৪) জনকে প্রধানমন্ত্রীর ত্রাণ বিতরণ

  • রাজু আহমেদ রাজবাড়ী প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ১৮ জুলাই, ২০২১ / ইপেপার প্রিন্ট ইপেপার প্রিন্ট

রাজু আহমেদ রাজবাড়ী প্রতিনিধি :

রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়ন পরিষদে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে কর্মহীন হয়ে পড়া গরীব, অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে ১০ কেজি করে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার চাল (ভি জি এফ এর) (১৮৭৪) জনকে। নিজ দায়িত্বে।অসহায় হতদরিদ্র নিম্নআয়ের মানুষের মাঝে তুলে দিলেন। খানখানাপুর ইউনিয়ন পরিষদের মানবিক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম লাল।

রবিবার (১৮জুলাই) সকাল ৯ টায় খানখানাপুর ইউনিয়ন পরিষদে দুস্থ ও অসহায় পরিবারের মাঝে এই চাল বিতরণ করেন। চাল বিতরণ কার্যক্রমে উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতিনিধি হিসাবে উপস্থিত ছিলেন পল্লী উন্নয়নের অফিসার মোঃ হাবিবুর রহমান হাবিব।
করোনা ভাইরাস সংক্রমণ পাল্লা দিয়ে বৃদ্ধি পাওয়ায় সরকার ঘোষিত সর্বাত্মক লকডাউন বাস্তবায়নের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় দিন মজুরদের জন্য এবং ঈদুল আযহা উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা হিসেবে নানা শ্রেণি ও পেশার মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে খানখানাপুর ইউনিয়ন পরিষদে (১৮৭৪) জনের মাঝে এই চাল ইউনিয়নের ন্যায় খানখানাপুর ইউনিয়ন পরিষদে বরাদ্ধ দেয়া হয়।

ত্রাণ বিতরণকালে আরো উপস্থিত ছিলেন, খানখানাপুর ইউনিয়ন পরিষদের সচিব মোঃ ইব্রাহিম , এছাড়া আরো উপস্থিত ছিলেন চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আমির আলী মোল্লা। এছাড়া সদস্য ও সদস্যাদের মধ্যে মোঃ মুস্তাক মোঃ শহীদ নার্গিস বেগম রিনা বেগম মোঃ মান্নান।নব দত্ত তরী আক্তার , মোঃ হানিফ এছাড়া স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

চাল বিতরণ উদ্বোধন কালে খানখানাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম লাল বলেন, ভয়াবহ করোনা ভাইরাস মোকাবেলায় সর্বাত্মক লকডাউন বাস্তবায়নে কর্মহীন হওয়া অসহায় মানুষের দুঃখ লাগবের জন্য এবং আসন্ন ঈদুল আযহা উপলক্ষে প্রতিবছরের ন্যায় এবারও গরীব দরদী মানবতার “মা” মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে খানখানাপুর ইউনিয়ন বাসীর জন্য -সামান্য সহায়তায় হিসেবে এই চাল বরাদ্দ করা হয়।

তিনি আরো বলেন, করোনার ভাইরাসের এই অসহনীয় পরিস্থিতিতে জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হতে সকলের কাছে অনুরোধ জানান। এছাড়া সামাজিক দুরত্ব বজায় রেখে ও মাস্ক পরিধান করে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করার আহবান জানান।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD