1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন

খালিয়াজুরীতে ৪র্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের দায়ে ধর্ষককে পুলিশে দিল জনতা

  • আবুল কালাম, নেত্রকোনা জেলা প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২ / ইপেপার প্রিন্ট ইপেপার প্রিন্ট

নেত্রকোনার খালিয়াজুরীতে চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে(১০) ধর্ষণের অভিযোগে মুশাররফ (৩০) নামক এক লম্পটকে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা।বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার নাওটানা হাওরে নিয়ে ওই ধর্ষণের ঘটনাটি ঘটায়। পরে বাড়ি থেকে অভিযুক্ত ধর্ষককে আটক করে স্থানীয়রা।
অভিযুক্ত ধর্ষক খালিয়াজুরী উপজেলার মেন্দিপুর ইউনিয়নের নূরপুর বোয়ালী গ্রামের নূরুল ইসলামের ছেলে। স্থানীয় সূত্রের বরাত দিয়ে মেন্দিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হাকিম জানান, বৃহস্পতিবার দুপুরে মোশারফ ওই ছাত্রীকে নিয়ে একটি নৌকায় চড়ে নাওটানা এলাকার চাতুলিয়া হাওরে ঘাস কাটার কথা বলে বেড়াতে নিয়ে যায়। তার নিজস্ব ফেরি ট্রলার থাকায় কেউ কিছুই জানতে পারেনি। এ
সুযোগকে কাজে লাগিয়ে একটি নির্জন উঁচু স্থানে নিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। তারপর আবার একই নৌকায় তাকে নিয়ে বাড়িতে আসে। বাড়িতে ফেরার পর ওই ছাত্রী ঘটনাটি তার মাকে জানায়।
পরে তার মা’র কাছে ঘটনা সম্পর্কে জানতে পেরে স্থানীয়রা ধর্ষককে আটক করে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে নিয়ে আসে। তারপর চেয়ারম্যানের খবরের ভিত্তিতে পুলিশ গিয়ে মোশাররফকে থানায় নিয়ে যায় স্থানীয়রা জানায়,প্রাথমিক জিজ্ঞাসায় ধর্ষণের কথা স্বীকার সে। খালিয়াজুরী থানার অফিসার ইনচার্জ মোঃ মজিবুর রহমান জানান, ভিক্টিম থানা হেফাজতে আছে। এ বিষয়ে মামলার প্রক্রিয়া চলছে।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD