1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
একটি ছোট্ট ফেসবুক পোস্ট থেকে জন্ম নিতে পারে বন্ধুত্বের এক নতুন অধ্যায় আহত গ্রামবাসীদের পাশে এমপি সৌরেন্দ্রনাথ চক্রবর্ত্তী পণ্যবাহী ও গণপরিবহণে চাঁদাবাজির সময় হাতেনাতে ৩৩জনকে গ্রেফতার করেছে র‍্যাব-৫ শ্রীপুরে পিস্তল-গুলি-ইয়াবাসহ হত্যা মামলার আসামী গ্রেপ্তার আমি মানুষের পাশে ছিলাম, আছি ও থাকবো: চেয়ারম্যান প্রার্থী পলাশ পলাশকেই চায় নওগাঁর রাণীনগর উপজেলাবাসী শ্রীপুরে জামিল হাসান কালিয়াকৈরে সেলিম আজাদ চেয়ারম্যান পদে বিজয়ী জামালগঞ্জ উপজেলা নির্বাচনে আ.লীগের দুই প্রার্থীর মধ্যে ভোটের তুমুল লড়াই নেত্রকোনায়”নো হেলমেট নো ফুয়েল “এর অভিযান শুরু ভৈরবের র‍্যাবের হাতে আটক নান্দাইলের হত্যা মামলার নারী আসামির মৃত্যু

গংগাচড়া ভূমি অফিস সহায়কের দূর্নীতি হাতিয়ে নিচ্ছে লাখ লাখ টাকা ভোগান্তির শিকার সেবাপ্রত্যাশীরা

গংগাচড়া উপজেলার সদর ইউনিয়ন ভূমি অফিসের অফিস সহায়ক ভূপতি রায়ের নামে অবৈধ অর্থ উপার্জনের অভিযোগ উঠেছে খোঁজ নিয়ে জানা যায়, তার বাড়ি চেংমারী মান্দ্রাইন গ্রামে তার অবৈধ উপার্জনের টাকা দিয়ে রংপুর শহরে, গংগাচড়া কলেজ রোড,মান্দ্রাইন গ্রামসহ বিভিন্ন স্থানে ক্রয় করেছেন নামে বে নামে কোটি টাকার সম্পত্তি।

অনুসন্ধান ও ভুক্তভোগী সুত্রে জানা যায়, জমি নামজারী করে দেয়া, খসরা-সহিমুরি, খতিয়ান তুলে দেয়া, খাজনা ও দাখিলার রশিদ করে দেয়াসহ জমিজমা সংক্রান্ত বিভিন্ন কাজ করে দেয়ার প্রতিশ্রুতি দিয়ে তিনি করেন প্রতিনিয়ত ধান্দাবাজি।

এ ব্যাপারে জানতে চাইলে ভূপতি তার বিরুদ্ধে সকল অভিযোগ অস্বীকার করেন।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শরীফুল আলম অফিস সহায়ক ভূপতির বিরুদ্ধে বিভিন্ন অভিযোগের সত্যতা স্বীকার করে বলেন, তাকে কয়েকবার মৌখিক সতর্ক করেছি।

ইতি আগাম হিন্দু নীতি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নজরে এলে একবার তাকে বদলিসহ সতর্ক করা হয়। তার পরেও বদঅভ্যাস ছাড়তে পারেননি ভূপতি রায়। বদলী হওয়ার পরে তার উওর মহলকে ম্যানেহ করে আবার গংগাচড়ায় ফিরে আসেন অসিফের তহসিলদার এবং সহকারী তহসিলদারসহ প্রায় সকল কর্মকর্তা বদলী হলেও একই কৌশলে দীর্ঘদিন গংগাচড়ায় বহাল আছেন ভূপতি রায়।

গঙ্গাচড়া ভূমি অফিসকে দুর্নীতির আখড়ায় পরিণত করে হাতিয়ে নিচ্ছেন লাখ লাখ টাকা।
প্রতিনিয়তঃ ভোগান্তির শিকার হচ্ছেন সেবাপ্রত্যাশীরা।

সংশ্লিষ্ট প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি অতি দ্রুত ভুপতী রায়ের দূর্নীতি সুষ্ঠ তদন্তপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির ব্যাবস্থা করা হোক।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD