1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
একটি ছোট্ট ফেসবুক পোস্ট থেকে জন্ম নিতে পারে বন্ধুত্বের এক নতুন অধ্যায় আহত গ্রামবাসীদের পাশে এমপি সৌরেন্দ্রনাথ চক্রবর্ত্তী পণ্যবাহী ও গণপরিবহণে চাঁদাবাজির সময় হাতেনাতে ৩৩জনকে গ্রেফতার করেছে র‍্যাব-৫ শ্রীপুরে পিস্তল-গুলি-ইয়াবাসহ হত্যা মামলার আসামী গ্রেপ্তার আমি মানুষের পাশে ছিলাম, আছি ও থাকবো: চেয়ারম্যান প্রার্থী পলাশ পলাশকেই চায় নওগাঁর রাণীনগর উপজেলাবাসী শ্রীপুরে জামিল হাসান কালিয়াকৈরে সেলিম আজাদ চেয়ারম্যান পদে বিজয়ী জামালগঞ্জ উপজেলা নির্বাচনে আ.লীগের দুই প্রার্থীর মধ্যে ভোটের তুমুল লড়াই নেত্রকোনায়”নো হেলমেট নো ফুয়েল “এর অভিযান শুরু ভৈরবের র‍্যাবের হাতে আটক নান্দাইলের হত্যা মামলার নারী আসামির মৃত্যু

গণপরিবহণের ৬০০ শ্রমিককে ত্রাণ দিলেন গাজীপুরের জেলা প্রশাসক

লকডাউনে কর্মহীন হয়ে পড়া গণপরিবহন শ্রমিকদের মধ্যে ত্রাণ সহায়তা দিয়েছে গাজীপুর জেলা প্রশাসন।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সকালে গাজীপুরের জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম এ ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

গাজীপুর জেলা শহরের রাণী বিলাসমনি সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে জেলা প্রশাসনের নিজস্ব অর্থায়নে ৬০০ গণপরিবহন শ্রমিকদের মধ্যে এসব ত্রাণ বিতরণ করা হয়। প্রত্যেককে আট কেজি চাউল, পাঁচ কেজি আলু, দুই কেজি ডাল, এক লিটার তেল ও দুই কেজি লবণ দেওয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন- গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মামুন সরদার, টঙ্গী রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) সাব্বির আহমেদ, গাজীপুর সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) তানিয়া তাবাসসুম, গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট ওয়াসিউজ্জামান চৌধুরী, রাণী বিলাসমণি সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সাহিনা বেগম এবং জেলা প্রশাসনের কর্মকর্তারা।

জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম জানান, করোনা সংক্রমণ রোধকল্পে সরকারের ঘোষিত লকডাউনের কারণে যে সমস্ত পেশাজীবী মানুষ কর্মহীন হয়ে কষ্টে দিনযাপন করছেন তাদের সহায়তায় জেলা প্রশাসনের পক্ষ থেকে তালিকা করা হচ্ছে।

তালিকা অনুযায়ী সকলেই ত্রাণ সহায়তা পাবেন। এছাড়া প্রতিদিন যে সমস্ত অসহায় লোকজন সরকারের বিভিন্ন হটলাইনের মাধ্যমে অথবা সরাসরি জেলা প্রশাসনের কাছে খাদ্য সমস্যার কথা জানাচ্ছেন, তাদের বাড়ি বাড়ি খাদ্য সহায়তার পৌঁছে দেওয়া হচ্ছে।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD