1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন

গরিব ও দুস্থ মানুষের মাঝে দীঘিনালা সেনানিবাসের খাবার বিতরন

খাগড়াছড়ির সেনা রিজিয়নের উদ্যোগে দিঘিনালা সেনা জোনের সার্বিক ব্যবস্থাপনায় করোনাকালীন পরিস্থিতিতে দুস্থ ও দরিদ্র মানুষের মাঝে খাবার বিতরণ করেছেন দীঘিনালা সেনানিবাস।
বর্তমানে বৈশ্বিক করোনা মহামারীর কারণে সাধারণ মানুষকে দৈনন্দিন জীবন যাপনে কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে হচ্ছে। সাধারণ ও নিম্ন আয়ের মানুষের কষ্ট লাঘব করতে খাগড়াছড়ি সেনা রিজিয়ন ইতিমধ্যে বেশকিছু কর্মসূচি হাতে নিয়েছেন তার মধ্যে খাগড়াছড়ি সদরে জনসাধারণের হাত ধোয়ার জন্য ওয়াশিং পয়েন্ট স্থাপন, মাস্ক বিতরণ, স্বল্প মূল্যের বাজার স্থাপন।
খাগড়াছড়ি সেনা রিজিয়নের সার্বিক উদ্যোগের অংশ হিসেবে দীঘিনালা সেনা জোন(সেনানিবাস) ও ইতিমধ্যে বেশকিছু কর্মসূচি বাস্তবায়ন করেছেন ভবিষ্যতে আরো বিভিন্ন কর্মসূচি পালন করা হবে বলে জানিয়েছেন দীঘিনালা সেনানিবাসের স্টাফ অফিসার ক্যাপ্টেন-সিয়াম আহমেদ
করোনা প্রতিরোধে জন-সচেতনতা বৃদ্ধি করা, হোম কোয়ারান্টাইন নিশ্চিত করা, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ, গুরুত্বপূর্ণ রাস্তা সমূহ জীবাণু মুক্ত করা।গোষ্ঠী, ধর্ম,বর্ণ নির্বিশেষে সকল শ্রেণীর দরিদ্র ও অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা।
রবিবার (২রা মে) দীঘিনালা উপজেলার কবাখালী ইউনিয়নের দক্ষিণ মিলনপুর এলাকার ৪০০ গরিব ও দুস্থ মানুষের মাঝে খাবার বিতরণ করেন দীঘিনালা সেনানিবাস।
দীঘিনালা সেনানিবাসের পক্ষ থেকে ধর্ম,বর্ণ নির্বিশেষে এই সহায়তার সুবিধাভোগী হওয়ায়, স্থানীয় প্রশাসন, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং সচেতন নাগরিক সমাজ সকলেই এই করোনা কালীন কার্যক্রমের প্রশংসা করেন।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD