1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০২:১২ অপরাহ্ন

গাজীপুরের কালীগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় ইমাম সহ নিহত- ২

গাজীপুরের কালীগঞ্জে বুধবার (২৮শে এপ্রিল) দুপুরের দিকে, কালীগঞ্জ-আওড়াখালী-কাপাসিয়া সড়কের পৈলানপুর বটতলা মোড় নামক স্থানে, মোটরসাইকেলের ধাক্কায় এক কৃষিশ্রমিক ও এর চালক (ইমাম) নিহত হওয়ার সংবাদ পাওয়া গেছে।

নিহত ইমাম উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের বাঙ্গালগাঁও গ্রামের মৃত আশু নেওয়াজের ছেলে মোঃ সোহেল মিয়া (৩৮)। পেশায় তিনি বক্তারপুর ছোট দেওলিয়া জামে মসজিদের ইমাম ছিলেন। আর নিহত কৃষিশ্রমিক জামালপুর জেলার ইসলামপুর উপজেলার ফুলকান্দী ইউনিয়নের ঝিকাতলা গ্রামের মৃত আকাব আলী শেখের ছেলে নূরল ইসলাম (৩৫)।

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, বুধবার দুপুরে বক্তারপুরের পৈলানপুর গ্রামের বাজিম উদ্দিনের ক্ষেতের ধান কেটে, বটতলা দিয়ে বাড়িতে আনার পথে, রাস্তা পার হওয়ার সময়, নূরল ইসলামের সাথে মোটরসাইকেলের ধাক্কা লাগলে চালকসহ দুজনেই আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক নুরুল ইসলামকে মৃত ঘোষণা করেন এবং আহত ইমামের অবস্থা আশঙ্কাজনক দেখে, প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা রেফার্ড দিলে ঢাকা নেওয়ার পথেই তিনি মারা যায়।

এ সম্পর্কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক লুবনা খানম জানান, বুধবার দুপুর ২ টার দিকে মোটরসাইকেলের সংঘর্ষ জনিত, একজন কে মৃত ও অপরজন কে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। আহতের অবস্থা আশঙ্কাজনক দেখে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা রেফার্ড করা হয়েছে।

নিহতের বিষয়টি নিশ্চিত করে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এ.কে.এম মিজানুল হক জানান, কালীগঞ্জে বক্তারপুরের পৈলানপুর বটতলা নামক স্থানে মোটরসাইকেলের সংঘর্ষ জনিত কারণে ইমাম সহ দুজন নিহতের সংবাদ পেয়েছি। কিন্তু এখনও কেউ থানায় কোন অভিযোগ করেনি।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD