1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০২:০২ অপরাহ্ন
শিরোনাম :
বাকেরগঞ্জ জেলা পুনরুদ্ধারের দাবিতে মানববন্ধন “গ্রীন মোহনগঞ্জ” এর সার্বিক সফলতা ও পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন জনাব সাজ্জাদুল হাসান এমপি। খালিয়াজুরীতে বাড়ির সীমানা নিয়ে বিরোধ লাঠির আঘাতে কৃষকের মৃত্যু নেত্রকোনা ডেভেলপমেন্ট ফোরামের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত ঈদের দিন পাহাড়ে বেড়াতে গিয়ে ৩ মোটরসাইকেল আরোহী নিহত মদন উপজেলা গোবিন্দশ্রী উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০১৯ ব্যাচের ইফতার ও দোয়া মাহফিল বরগুনায় স্বপ্নযাত্রী একতা ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করলেন সাজ্জাদুল হাসান এমপি ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান কাইয়ুম খান ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন রাশেদুল হাসান রাসেল

গাজীপুরের কালীগন্জে ছাত্রলীগের উদ্যোগে জরুরি টেলিমেডিসিন সেবা চালু

ঘরে বসে কোভিড-১৯ করোনা সংক্রমণ সংক্রান্ত অথবা যেকোনো রোগের স্বাস্থ্য সেবা দেয়ার লক্ষ্যে কালীগঞ্জ উপজেলা শাখার ছাত্রলীগের উদ্যোগে জরুরি টেলিমেডিসিন সেবা চালু করা হয়েছে।

জরুরি টেলিমেডিসিন সেবায় বিশেষজ্ঞ চিকিৎসকদের মধ্যে সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করছেন শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ চিকিৎসক মো.মাইদ ভূইয়া কিরন(০১৭৫৭৪২৭১৪৬)। তিনি রোববার ও মঙ্গলবার বিকেল ৩টা থেকে ৫ টা পর্যন্ত মোবাইল ফোনের মাধ্যমে চিকিৎসা প্রদান করবেন। একই মেডিকেল কলেজ হাসপাতালের বিশেষজ্ঞ মেডিসিন চিকিৎসক মো.শরীফ হোসেন (০১৭৭৪৬১২৩১৬) সোমবার ও বুধবার বিকেল ৩ টা থেকে ৫ টা পর্যন্ত যেকোনো রোগের মোবাইল ফোনের মাধ্যমে চিকিৎসা সেবা প্রদান করবেন।

গাজীপুর সিটি মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক মো.আকাশ মাহমুদ (০১৭১১৪৪১৩২৫) শনিবার ও বৃহস্পতিবার বিকাল ৩ টা থেকে ৫ টা পর্যন্ত চিকিৎসা দিয়ে যাবেন।

এছাড়া তিনজন এমবিবিএস চিকিৎসক ২৪ ঘন্টা জনসাধারণকে টেলিমেডিসিন সেবার মাধ্যমে বিভিন্ন রোগের চিকিৎসা সেবা দিয়ে যাবেন। তাদের মধ্যে ডাঃ জাহিদ হাসান (০১৬১৩৪৫৩০২৮), ডাঃ কামরুজ্জামান শাওন (০১৭৪৪৬২৩২৩৭), পিজিটি(এনাস্থাসিয়া) চিকিৎসক পারভেজ আহমেদ(০১৬৮৩২৫৯৩৭১) ২৪ ঘন্টা মোবাইল ফোনের মাধ্যমে রোগীদের গুরুত্বপূর্ণ পরামর্শ ও চিকিৎসা সেবা প্রদান করবেন।

কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মো.তানভীর মোল্লা বলেন, আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপির বিশেষ পরিকল্পনা ও সার্বিক দিকনির্দেশনায় জরুরি টেলিমেডিসিন সেবার কার্যক্রম শুরু হয়েছে। করোনা ভাইরাস বিস্তার রোধকল্পে ঘরে বসে কোভিড-১৯ করোনা এবং যেকোনো রোগের চিকিৎসা পেতে আমাদের উপজেলা ছাত্রলীগের উদ্যোগে এই কার্যক্রম গ্রহণ করা হয়েছে। যেকোনো রোগী ঘরে বসে মোবাইল ফোনের মাধ্যমে বিশেষজ্ঞ চিকিৎসকদের সমন্বয়ে জরুরি টেলিমেডিসিন সেবা পাবেন।

তাই করোনা ভাইরাস রোধে ঘরে থাকি, নিজে ও পরিবারকে সুস্থ রাখি। অসুস্থ হলে জরুরি টেলিমেডিসিন সেবার মাধ্যমে চিকিৎসা গ্রহণ করি।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD