1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন

গাজীপুরে নবজাতক শিশু কে মাথায় আঘাত করে হত্যা

গাজীপুর সদর উপজেলার মির্জাপুর তালতলী এলাকায় টয়লেট থেকে সদ্য প্রসব হওয়া এক অজ্ঞাত নবজাত শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (২৫ এপ্রিল) তালতলী এলাকায় সাত্তার কাজীর বাসার টয়লেট থেকে ছেলে নবজাতকের লাশ উদ্ধার করা হয়েছে বলে পুলিশ নিশ্চিত করেন। উদ্ধার হওয়া নবজাতকের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে বলেও জানান।

এলাকাবাসী জানান, সকালে স্থানীয় লোকজন প্লাস্টিকের বস্তা মোড়ানো রক্তাক্ত অবস্থায় নবজাতকের মৃতদেহ দেখতে পেয়ে বাসার মালিক সাক্তার কাজীকে খবর দেয়। তিনি এসে তড়িঘড়ি করে বাসা থেকে প্রায় দুই কিলোমিটার দুরে জঙ্গলের ভিতরে নিয়ে নবজাতকের লাশ দাফন করেন।

লাশ দাফনের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নবজাতকের লাশ উদ্ধার করে নিয়ে আসেন । পরে এই নবজাতকের লাশ সুরতহাল পূর্বক ময়না তদন্তের জন্য শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

লাশ দাফন কারী বাসার মালিক সাত্তার কাজী ঘটনার পর থেকে পলাতক রয়েছে।

এ বিষয়ে সাত্তার কাজীর সাথে ফোনে কথা বলার চেষ্টা করে যোগাযোগ করা সম্ভব হয়নি।

জয়দেবপুর থানা পুলিশের উপ পরিদর্শক মোঃ মিরাজ আহমদ বলেন, নবজাতকের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে ধারনা করা হচ্ছে জন্মের পর মাথায় আঘাত করে নবজাতকের মৃত্যু নিশ্চিত করে তারপরে লাশ গুম করার চেষ্টা করেন।

এঘটনায় জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন আল রশিদ জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এবং আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD