1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন

গাজীপুরে মহাসড়কে থৈথৈ পানি, সৃষ্টি হয়েছে তিব্র যানজট

বৃষ্টিতে গাজীপুরে মহাসড়কের বিভিন্ন অংশে পানি জমে যানজট দেখা দিয়েছে। এতে দুর্ভোগে পড়েছেন যাত্রী ও পরিবহন শ্রমিকরা।

বৃষ্টিতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভোগড়া বাইপাস ও টঙ্গী এলাকায় পানি জমে যায়। তাছাড়া বিভিন্ন এলাকায় উন্নয়নকাজ চলমান থাকায় স্থানে স্থানে ছোট-বড় গর্তে পানি জমে থাকায় স্বাভাবিক গতিতে চলতে পারছে না গাড়িগুলো।

গাজীপুর সিটি পুলিশের ট্রাফিক বিভাগের সহকারী কমিশনার মেহেদী হাসান জানান, সোমবার রাতের বৃষ্টিতে মহাসড়কে এই জলাবদ্ধতা সৃষ্টি হয়।

পুলিশ কর্মকর্তা মেহেদী হাসান বলেন, মঙ্গলবার দুপুরেও মহাসড়কের চান্দনা চৌরাস্তা থেকে চার-পাঁচ কিলোমিটার দক্ষিণে যানজট রয়েছে। আবার ঢাকার আব্দুল্লাহপুর থেকে গাজীপুরের চান্দনা চৌরাস্তা পর্যন্ত বিআরটির উন্নয়ন প্রকল্পের কাজ চলমান থাকায় মহাসড়কের স্থানে স্থানে ছোট-বড় গর্ত সৃষ্টি হয়েছে। এসব গর্তে পানি জমে জলাবদ্ধতার কারণে গাড়ি স্বাভাবিক গতিতে চলতে পারছে না। তাই জট লাগছে।

যাত্রীরা বলেন, টঙ্গী স্টেশন রোড এলাকা থেকে বাসে করে গাজীপুরের বড়বাড়ি পর্যন্ত যেতে তাদের এক ঘণ্টা লেগে যাচ্ছে; যেখানে স্বাভাবিক অবস্থায় লাগে মিনিট দশেক।

বিআরটি প্রকল্পের কর্মকর্তাদের পানি সরানোর বিষয়ে একাধিকবার অনুরোধ করা হলেও তারা বিলম্বে কাজ শুরু করেন বলে ট্রাফিক পুলিশ অভিযোগ করেছে।তবে বিআরটি প্রকল্পের প্রকৌশলী মোস্তফা মুন্সী অভিযোগ অস্বীকার করেছেন।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD