1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১১:২১ অপরাহ্ন

গায়ে মাখছে না লকডাউন।

গায়ে মাখছে না লকডাউন।
কোভিড-১৯ এর দ্বিতীয় ভাইব কে মোকাবেলা করতে গত ১৪ই এপ্রিল থেকে বাংলাদেশে কার্যকর হওয়া লকডাউন এর কিছু দিন যেতে না যেতেই অনেকেই আমলে নিচ্ছেন না লকডাউন এর বিধি-নিষেধ।
আর এই কারনে রাস্তা-ঘাটে বেড়েছে যানবাহন এর আনাগোনা। রাস্তার মোড়ে কিংবা চায়ের টংয়ে দেখা যাচ্ছে বেজায় মানুষের ভীড়, যেন বাসায় থাকতে তাদের নিদারুণ কষ্ট অনুভূত হচ্ছে।
প্রতিদিন ১০১ জনের মৃত্যুও যেন অনেকের মনে কোন চিন্তার দাগ টানতে পারছে না। জীবনের চেয়েও বিনোদনকেই বেশি গুরুত্বপূর্ণ মনে করছেন এদেশের বহু মানুষ।
তাছাড়া সমাজের নিম্নশ্রেণীর মানুষ তাদের দৈনন্দিন রোজগার বন্ধ রেখে কিছুতেই ঘরে থাকতে রাজী নন। এ বিষয়ে তাদের সাথে কথা বললে সেই বিখ্যাত উক্তি, আমরা গরীব মানুষ আমাদের করোনা-ফরোনা হবে না। এমনকি তারা মাস্ক পরিধানে বা অন্যান্য স্বাস্থ্য বিধি পালনেও দেখান যথেষ্ট অনীহা। যদিও করোনার রেকর্ড ও হাসপাতালের বারান্দা বলছে ভিন্ন কথা।
অথচ সরকার দেশের সামগ্রিক চিত্র বিবেচনা করে ৭ দিনের লকডাউন ঘোষণা করেছিল যাতে দেশের বর্তমানের পরিস্থিতির উন্নতি হয়।কিন্তু এ দেশের সম্মানিত মানুষের একাংশ যেন চোখ থাকতেও অন্ধ। দেশসহ সারা বিশ্বের মৃত্যু মিছিল তাদের চোখে কিছুতেই ধরা পরছে না। এক কথায় বললে বিষয়টা হলো- লকডাউনকে গায়েই মাখছেন না।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD