1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
একটি ছোট্ট ফেসবুক পোস্ট থেকে জন্ম নিতে পারে বন্ধুত্বের এক নতুন অধ্যায় আহত গ্রামবাসীদের পাশে এমপি সৌরেন্দ্রনাথ চক্রবর্ত্তী পণ্যবাহী ও গণপরিবহণে চাঁদাবাজির সময় হাতেনাতে ৩৩জনকে গ্রেফতার করেছে র‍্যাব-৫ শ্রীপুরে পিস্তল-গুলি-ইয়াবাসহ হত্যা মামলার আসামী গ্রেপ্তার আমি মানুষের পাশে ছিলাম, আছি ও থাকবো: চেয়ারম্যান প্রার্থী পলাশ পলাশকেই চায় নওগাঁর রাণীনগর উপজেলাবাসী শ্রীপুরে জামিল হাসান কালিয়াকৈরে সেলিম আজাদ চেয়ারম্যান পদে বিজয়ী জামালগঞ্জ উপজেলা নির্বাচনে আ.লীগের দুই প্রার্থীর মধ্যে ভোটের তুমুল লড়াই নেত্রকোনায়”নো হেলমেট নো ফুয়েল “এর অভিযান শুরু ভৈরবের র‍্যাবের হাতে আটক নান্দাইলের হত্যা মামলার নারী আসামির মৃত্যু

গোপালগঞ্জে বাড়িতে বাড়িতে পুলিশের মোবাইল নম্বর সম্বলিত স্টিকার ও কার্ড বিতরণ

বিট পুলিশিং বাড়ি বাড়ি নিরাপদ সমাজ গড়ি -এ প্রতিপাদ্যকে সামনে রেখে গোপালগঞ্জ সদর থানার আওতাভুক্ত ২১টি ইউনিয়ন ও ৩টি পৌর এলাকা সহ মোট ২৪টি বিট পুলিশিং এলাকায় ২৪ হাজার বাড়িতে সংশ্লিষ্ট এলাকার বিট অফিসার ও গোপালগঞ্জ সদর থানার ডিউটি অফিসারের মোবাইল (মুঠোফোন) নম্বর সম্বলিত স্টিকার ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নম্বর সম্বলিত কার্ড বিতরণ ইতোমধ্যেই শুরু করেছে সদর থানা পুলিশ।

গোপালগঞ্জে নিরাপদ সমাজ গড়ার লক্ষ্যে ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয়ের সার্বিক তত্ত্বাবধানে, গোপালগঞ্জ জেলা পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা (পিপিএম-সেবা) -এর দিক-নির্দেশনায়, এ কার্যক্রম বাস্তবায়ন করে গোপালগঞ্জ সদর থানা পুলিশ।

এ লক্ষ্যে আজ গোপালগঞ্জ শহর সংলগ্ন হরিদাসপুর ইউনিয়নের বিভিন্ন এলাকা ও ভেড়ার বাজারের বিভিন্ন বাড়িতে বাড়িতে গিয়ে সংশ্লিষ্ট বিট অফিসার, সদর থানার ডিউটি অফিসারের মোবাইল ফোন নম্বর ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) মোবাইল ফোন নম্বর সম্বলিত স্টিকার তাদের বসত ঘরের দরজায় নিজ হাতে লাগিয়ে দেন এবং আপদকালীন সময়ে মহান আল্লাহ পাককে স্মরণ করে নিকটস্থ পুলিশকে বিষয়টি জানানোর অনুরোধ করেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম।

এ সময় ওসি মনিরুল ইসলাম বলেন, ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) স্যারের তত্ত্বাবধানে গোপালগঞ্জ জেলা পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা পিপিএম-সেবা স্যারের দিকনির্দেশনায় সদর থানার আওতাভুক্ত ২৪টি বিট পুলিশিং এলাকার জনগণের কাছে পুলিশি সেবা পৌঁছে দিতেই এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এর মাধ্যমে মাদক, ইভটিজিং, চুরি, ডাকাতি সহ সব ধরনের অপরাধমূলক কর্মকাণ্ড কম সংঘটিত হবে এবং আইন-শৃঙ্খলার ব্যাপক উন্নতি হবে। জনগণ ঘরে বসেই পুলিশি সেবা পাবেন।

এ সময় স্বাস্থ্যবিধি মেনে সদর থানার উপ-পুলিশ পরিদর্শক মো. সাইফুল ইসলাম, বিশ্বজিৎ ঘোষ, পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ সহ হরিদাসপুর ইউপি সদস্য ও গ্রাম পুলিশের সদস্যগণ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD