1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০২:০৫ অপরাহ্ন

চাটমোহরে তৃতীয় বারের মত হতে চলছে সিপিএল আসর

  • মোঃআনিছুর রহমান উপজেলা প্রতিনিধি, চাটমোহর।
  • প্রকাশের সময় : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২ / ইপেপার প্রিন্ট ইপেপার প্রিন্ট

আজ ১০ সেপ্টেম্বর চাটমোহর প্রিমিয়ার লীগের খেলোয়ার নিলাম অনুষ্ঠিত হয়।

আগামী ১৮ অক্টোবর থেকে পাবনার চাটমোহরে শুরু হতে যাচ্ছে চাটমোহর প্রিমিয়ার লীগ (সিপিএল) এর তৃতীয় আসর। এ উপলক্ষে চাটমোহর ক্রিকেট একাডেমির আয়োজনে অনুষ্ঠিত হলো লীগে অংশগ্রহণকারী দলগুলোর খেলোয়াড়দের নিলাম অনুষ্ঠান।

আজ সকাল ১০ টার দিকে চাটমোহর উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে খেলোয়াড় নিলামের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও চাটমোহর ক্রিকেট একাডেমির সভাপতি মমতাজ মহল।

সিপিএল এ মোট পাঁচটি দল যথাক্রমে বন্ধন ক্রিকেট ক্লাব, রেলবাজার রয়েলস, চাটমোহর নাইট রাইডারস,শহীদ শামসুদ্দিন স্মৃতি সংঘ ও স্পোর্টস হাউস পছন্দের খেলোয়াড় বাছাই করে নেন দলগুলোর কোচ ও ম্যানেজাররা।

এ সময় বক্তব্য দেন, উপজেলা প্রকৌশলী সুলতান মাহমুদ, চাটমোহর প্রেসক্লাবের আহবায়ক ও দৈনিক চলনবিল সম্পাদক রকিবুর রহমান টুকুন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল হালিম, সমাজসেবা কর্মকর্তা রেজাউল করিম, চাটমোহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জিয়ারুল হক সিন্টু প্রমুখ।

চাটমোহর ক্রিকেট একাডেমির সাধারণ সম্পাদক ফজলুল হক কালু জানান, উপজেলার ১২০ জন খেলোয়ার নিবন্ধন করে এ নিলাম অনুষ্ঠানে অংশ নেন। পাঁচটি দল নিলামের মাধ্যমে ৭৫ জনকে তাদের দলের হয়ে খেলার জন্য নিলামে ডেকে নেয়। একেকটি দল চাটমোহর উপজেলার বাইরের দুইজন করে খেলোয়ার তাদের দলে নিয়ে খেলাতে পারবে।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন চাটমোহর ক্রিকেট একাডেমির সহ সাধারণ সম্পাদক রাজিব বিশ্বাস রাজু।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD