1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
সকল মানুষের ঘরে জামায়াতের দাওয়াত পৌঁছে দিতে হবে….. এডভোকেট মতিউর রহমান বাকেরগঞ্জে দলের সিদ্ধান্ত উপেক্ষা করে আপন ভাইকে প্রার্থী করলেন এমপি জমে উঠেছে ইয়াংছা বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লিঃ এর নির্বাচন সিনিয়র সাংবাদিক মহসিন মিয়ার মায়ের ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক শ্রীপুর উপজেলা নির্বাচনে অংশ নেবেন জামিল হাসান দূর্জয় বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার গণসংযোগ দীর্ঘদিন প্রেমের সম্পর্ক, প্রতারণার শিকার হয়ে প্রেমিকের মৃত্যু লামায় এক চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ ইউপি সদস্যের অনাস্থা বাবার মতো সাধারণ মানুষের পাশে থাকতে চাই, সাইফুল ডাকুয়া ৫২ বছর মামলার পর নিজের জায়গা ফেরত পেলেন প্রকৃত মালিক

চুয়াডাঙ্গায় বিগত সপ্তাহব্যাপী হারিয়ে যাওয়া, চুরি হওয়া মোবাইল, উদ্ধার

চুয়াডাঙ্গা সদর থানায় কর্মরত চৌকস পুলিশ অফিসার এসআই শামীম হাসানের নেতৃত্বে একটি টিম চুয়াডাঙ্গা-ঝিনাইদহ- পাবনা -যশোর মেহেরপুর এলাকায় অভিযান চালিয়ে অনুমান ৩ লক্ষাধিক টাকা মূল্যমানের ০৭টি দামি মোবাইল ও একটি ল্যাপটপ উদ্ধার করে। আজ সকাল সাড়ে এগারোটার সময় স্থানীয় মিডিয়াকর্মীদের সামনে উদ্ধারকৃত চোরাই মোবাইল ও ল্যাপটপ এর প্রকৃত মালিকগণের নিকট হস্তান্তর করা হয়।

মোবাইল বা ল্যাপটপ ডিভাইস টি মানুষের সুখ -দুঃখ- বেদনা- উচ্ছাস প্রকাশের একটি গুরুত্বপূর্ণ মাধ্যম। শুধু তাই নয় এই মাধ্যমে মানুষ অনেক গুরুত্বপূর্ণ তথ্যাবলী সন্নিবেশন করে সংরক্ষণ করে। আর যখন এই ডিভাইস টি হারিয়ে যায় বা চুরি হয়ে যায়, তখন এই ডিভাইস ব্যবহারকারী বড় ধরনের একটি সংকট এর মুখোমুখি হয়। এসব সংকট মোকাবেলায় চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ কাজ করছে। উদ্ধারকৃত মোবাইল ল্যাপটপের প্রকৃত মালিকরা তাদের হারিয়ে যাওয়া মোবাইল, ল্যাপটপ এ উচ্ছ্বাস প্রকাশ করেছে এবং পুলিশের এই জনবান্ধব কাজের ভুয়সী প্রশংসা করেছে।

উদ্ধারকৃত মালামালের বিবরণ ও প্রকৃত মালিকের তথ্যঃ

১। iphone- 6s মীর হায়দার আলী,
২। Samsung M30s+ Asus ল্যাপটপঃ মোঃ আব্দুল কাদের।
৩। vivo Y11: সাব্বির আহমেদ বিশাল,
৪। oppo A3s: মোঃ শরীফ জোয়ার্দার,
৫। Walton NH: রাজু আহমেদ,
৬। Huawei GR5: মোঃ রাজীব,
৭। Huawei Y3ii: মোঃ আবু বক্কর।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD