1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৪:২২ অপরাহ্ন

চুয়াডাঙ্গা হাসপাতালে অক্সিজেন সিলিন্ডারসহ গুরুত্বপূর্ণ চিকিৎসা সামগ্রী দিলেন বিএনপি নেতা শরীফ

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের ডেডিকেটেড করোনা ইউনিটে করোনা আক্রান্ত রোগীরা যাতে উন্নতমানের চিকিৎসাসেবা পায় সেই লক্ষে জাতীয়তাবাদী দল (বিএনপি)’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসনে ধানের শীষ প্রতীকের প্রার্থী, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য আলহাজ্ব শরীফুজ্জামান শরীফ অক্সিজেন সিলিন্ডারসহ গুরুত্বপূর্ণ চিকিৎসা সামগ্রী উপহার হিসেবে প্রদান করেছেন। (১২ জুলাই) দুপুর সাড়ে ১২টায় বিএনপি নেতা শরীফের পক্ষে হস্তান্তর করেন সদ্য সমাপ্ত পৌর নির্বাচনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সিরাজুল ইসলাম মনির নেতৃত্বে জেলা বিএনপির নেতৃবৃন্দ চুয়াডাঙ্গার সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান ও আরএমও ডা. এএসএম ফাতেহ আকরামের কাছে গুরুত্বপূর্ণ এসব চিকিৎসা সামগ্রী হস্তান্তর করেন।
৪০টি সেন্ট্রাল অক্সি ফ্লো-মিটার, ৫টি অক্সি পালস্-মিটার, ১ হাজার সার্জিক্যাল মাস্ক, সার্জিক্যাল হ্যান্ড গ্লোভস, ৮টি করে অক্সিজেন সিলিন্ডার, ট্রলি, ন্যাজাল ক্যানুলা ও অক্সিজেন ফেস মাস্কসহ করোনা রোগীদের চিকিৎসার জন্য প্রয়োজনীয় চিকিৎসা সামগ্রী পেয়ে হাসপাতাল কর্তৃপক্ষ বিএনপি নেতা শরীফুজ্জামান শরীফের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জানায়।
এসব চিকিৎসা সামগ্রী হস্তান্তরকালে আরও উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও ডাউকি ইউনয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল জব্বার, আহবায়ক কমিটির সদস্য ও আলমডাঙ্গা পৌর বিএনপির সাবেক সভাপতি আজিজুর রহমান পিন্টু, সদর উপজেলা বিএনপির সাবেক সিনিয়র সহসভাপতি ও কুতুবপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেযারম্যান নজরুল ইসলাম নজু, আলমডাঙ্গা উপজেলা বিএনপির সাবেক সহসভাপতি ও জেহালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম রোকন, মহিলা দলের নেত্রী ও চুয়াডাঙ্গা পৌর কাউন্সিলর শেফালী খাতুন, পৌর কাউন্সিলর ইমরান মহলদার রিন্টু, জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি শফিকুল ইসলাম পিটু, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি হাবিবুর রহমান সাদিদ, জেলা জাসাস সাধারণ সম্পাদক সেলিমুল হাবিব সেলিম, পৌর বিএনপি নেতা আবুল কালাম আজাদ, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক জাহেদ মো. রাজিব খান, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আমানুল্লাহ আমান ও পৌর ছাত্রদলের আহ্বায়ক কৌশিক আহমেদ রানা প্রমুখ।
উল্লেখ্য, এই করোনা মহামারির শুরু থেকেই নানাভাবে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে আলহাজ্ব শরীফুজ্জামান শরীফ ইতিমধ্যে প্রশংসিত হয়েছেন। মুক্তহস্তে দান করার ব্যাপারে এই বিএনপি নেতা বরাবরই আন্তরিক। তিনি তাঁর আয়ের একটা অংশ দান করেন সাধারণ মানুষের সেবায়। বিভিন্ন দাতব্য কাজেও বরাবরই অংশ নেন এই বিএনপি নেতা। এই সংকটে চুয়াডাঙ্গা জেলার করোনা আক্রান্ত ও উপসর্গ থাকা রোগীদের অক্সিজেন চাহিদাসহ তাদের মানসম্পন্ন চিকিৎসা নিশ্চিতে অক্সিজেন সিলিন্ডার, অক্সি ফ্লো-মিটার, পালস অক্সি-মিটার, ট্রলি, ন্যাজাল ক্যানুলা ও অক্সিজেন ফেস মাস্ক, সার্জিক্যাল মাস্কসহ বিভিন্ন চিকিৎসা সামগ্রী প্রদান করে আবারও মহানুভবতার পরিচয় রাখলেন আলহাজ্ব শরীফুজ্জামান শরীফ।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD