1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
নিখোঁজ সংবাদ নান্দাইলে সন্ত্রাসীদের হামলায় আহত প্রবীণ সাংবাদিক জালাল উদ্দীন মন্ডল খালিয়াজুরীতে সংসদ সদস্য সাজ্জাদুল হাসানের ঐচ্ছিক তহবিল থেকে অনুদান প্রদান নওগাঁয় ছেলের লাঠির আঘাতে প্রাণ গেলো বাবার নওগাঁয় নিজ বাড়ির সামনে খুন হলেন মাতব্বর নওগাঁয় ডিবি পুলিশের অভিযান ১০১ কজি গাঁজাসহ গ্রেফতার-২ ভূরুঙ্গামারীতে সিটি প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি হলেন সাংবাদিক কাজল ও সাধারণ সম্পাদক সাংবাদিক রফিকুল নেত্রকোনায় জঙ্গি আস্তানা সন্দেহে ১ টি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ পিস্তল উদ্ধার নওগাঁয় বজ্রপাতে তিন জনের মৃত্যু আমরা সবার ” সংগঠনের পক্ষ থেকে ৬০ টি পরিবারের মাঝে কৈ মাছ বিতরণ

ছাত্রদের হাতেই পরিষ্কার হলো কলেজ ক্যাম্পাস

জুবায়ের আহমেদ
মানিকগঞ্জ জেলা প্রতিনিধি, ঢাকা

 

 

 

মানিকগঞ্জ জেলার অন্যতম শ্রেষ্ঠ বিদ্যাপীঠ সরকারি দেবেন্দ্র কলেজ ক্যাম্পাসের দুইটি মাঠ সহ অন্যান্য অপরিষ্কার স্থান পরিষ্কার-পরিচ্ছন্ন করেছেন শিক্ষক সহ ছাত্রছাত্রীরা।

আজ বুধবার(৮ ফেব্রুয়ারি)সকালে কলেজের বাঁধন নামে একটি সেচ্ছাসবক সংগঠনের কর্মীরা নতুন ভর্তি শিক্ষার্থীদের ক্লাসে ক্লাসে বাঁধন সম্পর্কে আলোচনা করার পর ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক ও বাঁধন উপদেষ্টা খায়রুজ্জামান রাসেল (স্যার) শিক্ষার্থীদের পড়ালেখা সম্পর্কে,একজন প্রকৃত মানুষ হতে নানা রকম শিক্ষামূলক কথা বলেন।

এক পর্যায়ে তিনি স্বেচ্ছাসেবী সংগঠন বাঁধন কর্মীদের বলেন আমি নিজে তোমাদের সাথে নিয়ে আজ আমাদের কলেজ ক্যাম্পাস পরিষ্কার-পরিচ্ছন্ন করবো।ঠিক তখনই তিনি বাঁধন কর্মী সহ প্রায় ২০জন ছাত্রছাত্রীদের নিয়ে কলেজ ক্যাম্পাস পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজে লেগে পড়েন।

এসময় প্রতিষ্ঠানের উপাধ্যক্ষ বদর উদ্দিন আহাম্মদ বিষয়টি লক্ষ্য করে ছুটে আসেন ছাত্রছাত্রীদের কাছে।তখন তিনি শিক্ষার্থীদের বলেন তোমাদের এই কার্যক্রম দেখে আমি খুবই আনন্দিত তাই তোমাদের কাজ দেখে আর অফিস কক্ষে বসে থাকতে পারলাম না।
তিনি আরও বলেন, আমাদের পৃথিবীকে সুন্দর রাখার জন্য নতুন প্রজন্মকে সু-শিক্ষায় শিক্ষিত করার জন্য এমন কাজ খুব দরকার। এর মধ্যে অনেক শিক্ষা লুকিয়ে থাকে। এগুলো আমাদের শিখতে হবে এবং অন্যান্য শিক্ষার্থীদের কেও ভালো কাজে নিয়ে আসতে হবে।নাম কাউকে বড় করেনা বরং কাজই মানুষকে বড় করে,এজন্যই বলা হয় কির্তিমানের মৃত্যু নেই ।এছাড়াও তিনি আরো অনেক শিক্ষামূলক কথা বলেন।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD