1. rana.bdpress@gmail.com : admin :
  2. admin@dailychandpurjamin.com : mazharul islam : mazharul islam
  3. rmctvnews@gmail.com : adminbd :
বুধবার, ১৯ জুন ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
হাওর বেষ্টিত শাল্লায় বন্যা আতঙ্ক বিরাজ করছে নওগাঁয় কোরবানির পশুর চামড়ার প্রকৃত দাম না পেয়ে হতাশা প্রকাশ করেছেন কুরবানীদাতারা সুনামগঞ্জ শহরে পানি ঈদের আনন্দ মাটি বরগুনাবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন লায়ন মোঃ ফারুক রহমান নান্দাইলের মোয়াজ্জেমপুর ইউনিয়নে অসহায় ও গরীবদের জন্য দেওয়া ভিজিএফ’র চাল বিতরণে হরিলুট ভূরুঙ্গামারীতে আদম ব্যবসায়ীর জমজমাট ব্যবসা বসতবাড়ির ভিটা হারাচ্ছেন সাধারণ মানুষ নিখোঁজ সংবাদ নান্দাইলে সন্ত্রাসীদের হামলায় আহত প্রবীণ সাংবাদিক জালাল উদ্দীন মন্ডল খালিয়াজুরীতে সংসদ সদস্য সাজ্জাদুল হাসানের ঐচ্ছিক তহবিল থেকে অনুদান প্রদান নওগাঁয় ছেলের লাঠির আঘাতে প্রাণ গেলো বাবার

জগন্নাথপুর আ. লীগের সম্মেলন উপলক্ষে উৎসবের আমেজ

শাহিদুর রহমান দিরাই উপজেলা প্রতিনিধি

 

 

দীর্ঘ প্রায় আট বছর পর সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আওয়ামী লীগের সম্মেলন বুধবার (১৬ নভেম্বর) অনুষ্ঠিত হতে যাচ্ছে। সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা সৃষ্টি হয়েছে। পদ প্রত্যাশী নেতাকর্মীদের ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে পুরো পৌর শহর। একই সঙ্গে শহরে প্রবেশের রাস্তায় নির্মাণ করা হয়েছে প্রায় শতাধিক তোরণ।

ইতোমধ্যে পৌর সদরের স্বরূপ চন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে সম্মেলনের সকল প্রস্তুতি কাজ সম্পন্ন হয়েছে। প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হয়েছে নিরাপত্তার ব্যবস্থা। সম্মেলনকে ঘিরে উপজেলাব্যাপী দলীয় নেতাকর্মীদের মধ্যে বিরাজ করছে উৎসবের আমেজ। হাজার হাজার মানুষের সমাগম ঘটানো হবে বলে দলীয় সূত্রে জানা গেছে। কে হচ্ছেন সভাপতি, আর কে হচ্ছেন সম্পাদক- এ নিয়ে চলছে জল্পনা-কল্পনা।

দলীয় সূত্রে জানা যায়, সম্মেলন উদ্বোধন করবেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মতিউর রহমান, প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি, বিশেষ অতিথি থাকবেন প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ডা. মুসফিক হোসেন চৌধুরী, আজিজুস সামাদ আজাদ ডন, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান এবং প্রধান বক্তা থাকবেন সুনামগঞ্জ জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন।

দলীয় নেতাকর্মীরা জানান, ত্রি-বার্ষিক সম্মেলন সফল ও সার্থক করতে ইতোমধ্যে উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনগুলোর সঙ্গে প্রস্তুতি সভা করা সম্পন্ন হয়েছে। সম্মেলনকে ঘিরে বিভিন্ন উপজেলায় নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে।

জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আকমল হোসেন বলেন, বুধবার (১৬ নভেম্বর) সবচেয়ে সফল সম্মেলন অনুষ্ঠিত হবে। এই সম্মেলনের মাধ্যমে উপজেলা আওয়ামী লীগ আরও ঐক্যবদ্ধ হবে। আমাদের প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে আমাদের পক্ষ থেকে সব ধরনের নিরাপত্তার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2021 rmcnewsbd
Theme Developed BY Desig Host BD